বাংলা নিউজ > ময়দান > AUS vs IND: চোট গুরুতর, যন্ত্রণায় রয়েছেন ওয়ার্নার, আপডেট দিলেন স্ত্রী ক্যান্ডিস
সস্ত্রীক ওয়ার্নার। -ফাইল ছবি।
সস্ত্রীক ওয়ার্নার। -ফাইল ছবি।

AUS vs IND: চোট গুরুতর, যন্ত্রণায় রয়েছেন ওয়ার্নার, আপডেট দিলেন স্ত্রী ক্যান্ডিস

  • ভারতের বিরুদ্ধে টেস্ট হাতছাড়া করতে চান না ডেভিড, জানালেন তাঁর ঘরণী।

সিডনিতে ভারতের বিরুদ্ধে দ্বিতীয় ওয়ান ডে ম্যাচে ফিল্ডিং করার সময় কুঁচকিতে চোট পেয়েছেন ডেভিড ওয়ার্নার। ফলে ক্যানবেরায় সিরিজের তৃতীয় ম্যাচে মাঠে নামতে পারেননি অজি ওপেনার। তাঁর পরিবর্তে ফিঞ্চের সঙ্গে ইনিংসের গোড়াপত্তন করতে নামেন মার্নাস ল্যাবুশান।

শুধু তৃতীয় ওয়ান ডে ম্যাচেই নয়, ওয়ার্নার মাঠে নামবেন না পরবর্তী তিন ম্যাচের টি-২০ সিরিজেও। কুঁচকির চোটের গুরুত্ব বুঝে অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ডের তরফে বিজ্ঞপ্তি জারি করে তারকা ওপেনারকে টি-২০ সিরিজ থেকে বিশ্রাম দেওয়ার কথা জানানো হয়েছে। যদিও টেস্ট সিরিজ শুরুর আগে ডেভিড ম্যাচ ফিট হয়ে উঠবেন কিনা, সেবিষয়ে এখনই নিশ্চিত কিছু বলা যাচ্ছে না।

ওয়ার্নারের চোট নিয়ে তাঁর স্ত্রী যে রকম আপডেট দিলেন, তাতে পরিস্থিতি গুরুতর বলে মনে হচ্ছে। ক্যান্ডিস এক রেডিও চ্যাট শো'য়ে মজা করে বলেন যে, ওয়ার্নারের কুঁচকির চোটের জন্য তিনি দায়ি নন। তবে পরক্ষণেই স্বামীর চোটের প্রকৃত অবস্থার কথা তুলে ধরেন ডেভিড ঘরণী।

ক্যান্ডিস বলেন, ‘দীর্ঘ চার মাস দূরে থাকার পর মাত্র ক’দিন হল আমরা একসঙ্গে থাকতে শুরু করেছি। সবার ভাবখানা এমন যে, এটা তুমি কী করলে ওর (ওয়ার্নারের) সঙ্গে! আমার অবস্থা এরকম যে, আমি তো কিছু করিনি!'

শেষে টেস্ট সিরিজের আগে ওয়ার্নারের ফিট হয়ে ওঠার সম্ভাবনা নিয়ে তিনি বলেন, ‘ভারতের বিরুদ্ধে প্রথম টেস্টের আগে ১৭ দিন সময় রয়েছে। আশা করি ও ফিট হয়ে উঠবে। তবে চোট গুরুতর। ও যন্ত্রণায় রয়েছে। যদিও ও কোনওভাবেই ভারতের বিরুদ্ধে টেস্ট হাতছাড়া করতে চায় না।’

বন্ধ করুন