বাংলা নিউজ > ময়দান > Australia vs India: বাদ পড়লেন বার্নস, ওয়ার্নারের সঙ্গে দলে ফিরলেন পুকোভস্কি
ডেভিড ওয়ার্নার ও জো বার্নস। ছবি- গেটি ইমেজেস।
ডেভিড ওয়ার্নার ও জো বার্নস। ছবি- গেটি ইমেজেস।

Australia vs India: বাদ পড়লেন বার্নস, ওয়ার্নারের সঙ্গে দলে ফিরলেন পুকোভস্কি

  • বর্ডার-গাভাসকর ট্রফির শেষ দু'টি টেস্টের জন্য ১৮ সদস্যের স্কোয়াড ঘোষণা করে অস্ট্রেলিয়া।

অস্ট্রেলিয়ার টিম ম্যানেজমেন্টকে স্বস্তি দিয়ে টেস্ট স্কোয়াডে ফিরলেন ডেভিড ওয়ার্নার। কুঁচকির চোটের জন্য বর্ডার-গাভাসকর ট্রফির প্রথম দু'টি টেস্টে মাঠে নামতে পারেননি ওয়ার্নার। অবশেষে সিডনির তৃতীয় টেস্টের আগে সম্পূর্ণ ম্যাচ ফিট ডেভিড দলের সঙ্গে যোগ দিলেন।

স্কোয়াডে ফিরলেন তরুণ ওপেনার উইল পুকোভস্কিও। ঘরোয়া ক্রিকেটে নজর কাড়া উইল পুকোভস্কি নতুন মুখ হিসেবে ভারতের বিরুদ্ধে টেস্ট সিরিজের দলে ঢুকেছিলেন। যদিও প্রস্তুতি ম্যাচে হেলমেটে বল লাগায় প্রথম দু'টি টেস্টে মাঠে নামা হয়নি তাঁর। সিডনিতে তাঁর টেস্ট অভিষেকের সম্ভাবনা প্রবল।

প্রথম টেস্টের দ্বিতীয় ইনিংসে হাফ-সেঞ্চুরি করলেও জো বার্নসের ফর্মে খুশি নয় টিম ম্যানেজমেন্ট। ওয়ার্নার দলে ফেরায় স্বাভাবিকভাবেই স্কোয়াড থেকে ছিটকে গেলেন বার্নস। চলতি বর্ডার-গাভাসকর ট্রফির শেষ দু'টি টেস্টের জন্য অস্ট্রেলিয়া ১৮ সদস্যের যে স্কোয়াড ঘোষণা করেছে, তাতে নাম নেই বার্নসের।

তৃতীয় ও চতুর্থ টেস্টের জন্য অস্ট্রেলিয়ার স্কোয়াড: টিম পেইন (ক্যাপ্টেন), সিয়ান অ্যাবট, প্যাট কামিন্স, ক্যামেরন গ্রিন, মার্কাস হ্যারিস, জোস হ্যাজেলউড, ট্রেভিস হেড, মইজেস হেনরিকস, মার্নাস ল্যাবুশান, ন্যাথন লিয়ঁ, মাইকেল নেসের, জেমস প্যাটিনসন, উইল পুকোভস্কি, স্টিভ স্মিথ, মিচেল স্টার্ক, মিচেল সোয়েপসন, ম্যাথিউ ওয়েড ও ডেভিড ওয়ার্নার।

বন্ধ করুন