বাংলা নিউজ > ময়দান > Aus vs Ind: 'আসল দল ইংল্যান্ড কয়েক সপ্তাহ পর আসছে', হিন্দিতে রাহানেদের 'সতর্কতা' পিটারসেনের
রাহানেদের নজিরের পরও ‘সাহসিকতা’ পিটারসেনের, রুটদের সফর নিয়ে দিলেন ‘সতর্কতা’। (ছবি সৌজন্য পিটিআই এবং রয়টার্স)
রাহানেদের নজিরের পরও ‘সাহসিকতা’ পিটারসেনের, রুটদের সফর নিয়ে দিলেন ‘সতর্কতা’। (ছবি সৌজন্য পিটিআই এবং রয়টার্স)

Aus vs Ind: 'আসল দল ইংল্যান্ড কয়েক সপ্তাহ পর আসছে', হিন্দিতে রাহানেদের 'সতর্কতা' পিটারসেনের

সিরিজ জয়ের জন্য অভিনন্দনের পাশাপাশি ভারতকে সতর্ক করলেন কেভিন পিটারসেন।

শুভব্রত মুখার্জি

মাত্র কয়েক ঘণ্টা আগেই ব্রিসবেনের গাব্বাতে ঐতিহাসিক জয় ছিনিয়ে এনেছে অজিঙ্কা রাহানের ভারত। আইপিএলের যুগে ভারতীয় দলের তরুণ ক্রিকেটাররা যে ভয়ডরহীন ক্রিকেটটা খেলেছেন, তাতে মুগ্ধ সকলে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী থেকে শুরু করে সচিন তেন্ডুলকর, সৌরভ গঙ্গোপাধ্যায়, ভিভিএস লক্ষ্ণণ, বীরেন্দ্র সেহওয়াগ, সুনীল গাভাসকাররা ভারতীয়দের ভূয়সী প্রশংসা করেছেন। পরপর দুটি টেস্ট ভারতীয়দের ব্যাটিং নজর কেড়েছে সকলের।

সিডনিতে দিনের শেষে হনুমা বিহারী, রবিচন্দ্রন অশ্বিন, ঋষভ পন্তদের লড়াইয়ের পরে ব্রিসবেনে চেতেশ্বর পূজারা, শুভমন গিল, পন্ত, ওয়াশিংটন সুন্দরের অনবদ্য ব্যাটিংয়ে ভারত জয় ছিনিয়ে এনেছে। ফলে ২-১ ফলে সিরিজও পকেটস্থ করেছে তারা। যে টেস্ট ম্যাচ ভারতের কাছে বাঁচানোই ছিল একটা বিরাট ব্যাপার, তা জেতা যে নিঃসন্দেহে বড় ব্যাপার তা বলাই বাহুল্য। ভারতের পরবর্তী সিরিজ ঘরের মাটিতে জো রুটদের বিরুদ্ধে।

ভারতকে সেই সিরিজ শুরুর আগেই ব্রিসবেন জয়ের জন্য শুভেচ্ছা জানিয়ে মজার ছলে সতর্কবাণীও দিয়ে রাখলেন প্রাক্তন ইংরেজ ক্রিকেটার কেভিন পিটারসেন। তাঁর শুভেচ্ছাবার্তাতেও ছিল অভিনবত্ব। তিনি হিন্দিতে ভারতীয় দলকে শুভেচ্ছা জানিয়ে লেখেন ‘ভারত এই ঐতিহাসিক জয়ের মুহূর্তটা তোমরা ভালোভাবে উপভোগ করে নাও। কারণ একাধিক বাধা-বিপত্তি পেরিয়ে তোমরা এই মুহূর্তটা অর্জন করেছ। কিন্তু আসল দল ইংল্যান্ড কয়েক সপ্তাহ বাদেই তোমাদের ওখানে আসছে। যাদের তোমাদেরকে হারাতে হবে নিজেদের ঘরের মাঠে। সতর্ক থাক। দু’সপ্তাহে অতিরিক্ত আনন্দ উৎসব পালন করা থেকে সতর্ক থেক।'

বন্ধ করুন