বাংলা নিউজ > ময়দান > Aus vs Ind: বিহারীর পরিবর্তে ব্রিসবেনে কি খেলতে পারবেন মায়াঙ্ক? চোটে বাড়ছে আশঙ্কা
তখনও চোটের কবলে পড়েননি মায়াঙ্ক। (ফাইল ছবি, সৌজন্য টুইটার)
তখনও চোটের কবলে পড়েননি মায়াঙ্ক। (ফাইল ছবি, সৌজন্য টুইটার)

Aus vs Ind: বিহারীর পরিবর্তে ব্রিসবেনে কি খেলতে পারবেন মায়াঙ্ক? চোটে বাড়ছে আশঙ্কা

  • মিনি হাসপাতাল থেকে যেন কার্যত হাসপাতালে পরিণত হয়েছে ভারতীয় দল।

শুভব্রত মুখার্জি

মিনি হাসপাতাল থেকে যেন কার্যত হাসপাতালে পরিণত হয়েছে ভারতীয় দল। সিডনি টেস্ট বাঁচাতে গিয়ে নিজেদের নিংড়ে দিয়েছেন ভারতীয় ক্রিকেটাররা। সেই টেস্টের পর চোটের জন্য ইতিমধ্যে ব্রিসবেন টেস্ট থেকে ছিটকে গিয়েছেন রবীন্দ্র জাদেজা এবং হনুমা বিহারী। রবিচন্দ্রন অশ্বিনের পরিস্থিতির উন্নতি না হলে তাঁর খেলাও অনিশ্চিত। পিতৃত্বকালীন ছুটির কারণে নেই বিরাট কোহলি। 

চোটের জন্য অস্ট্রেলিয়া সফরে যেতে পারেননি ভুবনেশ্বর কুমার এবং ইশান্ত শর্মা। চোট সারিয়ে কোয়ারেন্টাইন নিয়মের জন্য প্রথম দুটি টেস্টে ছিলেন না রোহিত শর্মা। তার আগে প্রথম টেস্টেই চোট পেয়ে দেশে ফিরে গিয়েছেন মহম্মদ শামি। পরের টেস্টে একই পরিণতি হয় উমেশ যাদবের। এবার তৃতীয় টেস্টে ফিল্ডিংয়ের সময় চোট পেয়ে কার্যত ছিটকে গিয়েছেন বুমরাহ।এই অবস্থায় ব্রিসবেনে প্রথম একাদশ নির্বাচন করতেই কালঘাম ছুটে যাচ্ছে অজিঙ্কা রাহানে, রবি সাস্ত্রীদের। 

এই আবহে এবার অনুশীলনে চোট পেলেন মায়াঙ্ক আগরওয়াল। মিডল অর্ডারে হনুমা বিহারীর পরিবর্ত হিসেবে তাঁকে  ব্রিসবেনে ভাবা হচ্ছিল। এবার সেই মায়াঙ্কের চোট ভারতীয় টিম ম্যানেজমেন্টের কপালে চিন্তার ভাঁজ যে ফেলল, তা বলার অপেক্ষা রাখে না। ইতিমধ্যেই মায়াঙ্কের স্ক্যান করা হয়েছে। হেয়ারলাইন ফ্র্যাকচারের সম্ভাবনা ওড়াচ্ছেন না বিশেষজ্ঞরা। সেক্ষেত্রে ব্রিসবেন টেস্ট থেকে ছিটকে যাবেন তিনি। রিপোর্ট এখনও এসে পৌঁছায়নি। ফলে উদ্বেগ বাড়ছে ভারতীয় শিবিরে। এই অবস্থায় ব্রিসবেনে চতুর্থ টেস্টে প্রথম একাদশ গড়তেই নাকানিচোবানি খেতে হচ্ছে ভারতীয় টিম ম্যানেজমেন্টকে।

গোদের উপর বিষফোঁড়ার মতন সিডনিতে পঞ্চম দিনে অসাধারণ ব্যাট করা ঋষভ পন্থও কনুইয়ের চোটে কাবু। কোমরে ব্যথা নিয়ে তৃতীয় টেস্টে অতিমানবিক লড়াই করে চতুর্থ টেস্টে কিছুটা হলেও অনিশ্চিত অশ্বিন।

বন্ধ করুন