বাংলা নিউজ > ময়দান > AUS vs IND: সিডনির পর ব্রিসবেনেও দর্শকদের গালিগালাজ সিরাজকে, কটুক্তি ওয়াশিংটনকেও
কোথা থেকে মন্তব্য করা হচ্ছে, আম্পায়ারকে দেখাচ্ছেন সিরাজ। (ফাইল ছবি, সৌজন্য টুইটার)
কোথা থেকে মন্তব্য করা হচ্ছে, আম্পায়ারকে দেখাচ্ছেন সিরাজ। (ফাইল ছবি, সৌজন্য টুইটার)

AUS vs IND: সিডনির পর ব্রিসবেনেও দর্শকদের গালিগালাজ সিরাজকে, কটুক্তি ওয়াশিংটনকেও

  • ভারতীয় দলের তরফে কোনও অভিযোগ দায়ের করা হয়নি।

সিডনির ভাইরাস ছড়িয়ে পড়ল ব্রিসবেনেও। সিডনিতে ভারতীয় ক্রিকেটারদের উদ্দেশ্যে দর্শকদের বর্ণবিদ্বেষী মন্তব্য নিয়ে উত্তাল ক্রিকেটবিশ্ব। তারই মাঝে নতুন করে ব্রিসবেনের গ্যালারিতে দেখা গেল একই ছবি।

গাব্বা টেস্টের প্রথম দিনে মহম্মদ সিরাজকে উদ্দেশ্য করে দর্শকদের একাংশ গালিগালাজ করেন বলে অভিযোগ। একা সিরাজকে উদ্দেশ্য করেই নয়, কটুক্তির শিকার হয়েছেন অভিষেককারী ওয়াশিংটন সুন্দরও। এমনটাই খবর সিডনি মর্নিং হরাল্ডের।

অজি সংবাদমাধ্যমকে দর্শকরাই জানিয়েছেন যে, গাব্বার সেকশন ২১৫ ও ২১৬ থেকে কিছু দর্শক সিরাজ ও ওয়াশিংটনকে 'কীট' বলে আওয়াজ দেয়। কেট নামে এক দর্শক বলেন, ‘আমার পিছনের থাকা কিছু দর্শক সিরাজ ও ওয়াশিংটনকে উদ্দেশ্য করে ক্রমাগত আওয়াজ দিতে থাকে।’

সিডনি টেস্টের তৃতীয় দিনে সিরাজকে উদ্দেশ্য করে কয়েকজন দর্শক বর্ণবিদ্বেষী মন্তব্য করেন। ভারতীয় দল আইসিসির কাছে এই নিয়ে লিখিত অভিযোগ দায়ের করে। পরে চতুর্থ দিনেও একই ঘটনা ঘটে। চায়ের বিরতির ঠিক আগে ফাইনলেগ বাউন্ডারিতে মহম্মদ সিরাজকে ফের দর্শকদের হেনস্থার মুখে পড়তে হয়। ভারতীয় দল আম্পায়ারদের কাছে এই নিয়ে অভিযোগ জানালে খেলা বেশ কিছুক্ষণের জন্য বন্ধ থাকে।

বন্ধ করুন