বাংলা নিউজ > ময়দান > Aus vs Ind: প্রথম টেস্টের আগে আরও শক্তিশালী অস্ট্রেলিয়া, চোট সারিয়ে যোগ দিচ্ছেন অলরাউন্ডার
মোজেস হেনরিকস (ফাইল ছবি, সৌজন্য  টুইটার @ICC)
মোজেস হেনরিকস (ফাইল ছবি, সৌজন্য  টুইটার @ICC)

Aus vs Ind: প্রথম টেস্টের আগে আরও শক্তিশালী অস্ট্রেলিয়া, চোট সারিয়ে যোগ দিচ্ছেন অলরাউন্ডার

  • সমস্যা ক্রমশ কাটছে অস্ট্রেলিয়ার।

শুভব্রত মুখার্জি

ভারত বনাম অস্ট্রেলিয়া সিরিজের ইতিমধ্যেই দুটি সিরিজ খেলা হয়ে গিয়েছে। একদিনের সিরিজে ২-১ ফলে অজিরা এবং টি-টোয়েন্টি সিরিজে ২-১ ফলে বিরাট কোহলিরা বাজিমাত করেছেন। এখন আগামী ১৭ ডিসেম্বর থেকে প্রথম টেস্ট খেলার অপেক্ষায় দু'দল। সিরিজে চোট আঘাত, পারিবারিক কারণ সবমিলিয়ে দু'দলের একাধিক ক্রিকেটার অনুপস্থিত থাকবেন। তবে এর মাঝেই অজি শিবিরের জন্য এল একটু স্বস্তির খবর। অলরাউন্ডার মোজেস হেনরিকস ফিরছেন দলে।

পরিবারের সদস্যের অসুস্থতার কারণে টি-টোয়েন্টি সিরিজ চলাকালীন মিচেল স্টার্ক অজি শিবির ছেড়ে গিয়েছিলেন। আর মোজেস হেনরিকস হ্যামস্ট্রিংয়ের চোটের ভুগছিলেন। এবার হ্যামস্ট্রিংয়ের চোট সারিয়ে তিনি যোগ দিচ্ছেন অজি শিবিরে। জোস হ্যাজেলউড,প্যাট কামিন্সের সঙ্গে জুটি বেঁধে বিপক্ষের ব্যাটসম্যানদের কাছে বড়সড় ত্রাস মিচেল স্টার্ক। ফলে দলে স্টার্ক এবং হেনরিকস অন্তর্ভুক্তির ফলে দল যে কিছুটা হলেও শক্তিশালী হবে, তা বলাই বাহুল্য। চোট-আঘাতে জর্জরিত অজি দলের কিছুটা হলেও সুরাহা হবে।

তবে এর মাঝেও খারাপ খবর রয়েছে অজি শিবিরের জন্য। পেসার শন অ্যাবটকে পাবে না তারা। কারণ প্রস্তুতি ম্যাচ চলাকালীন তিনি চোট পান। তার কাফ মাসেলে চোট রয়েছে। চোট গুরুতর না হলেও তাঁকে যে প্রথমদিকে পাওয়া যাবে না, তা একপ্রকার নিশ্চিত।

বন্ধ করুন