বাংলা নিউজ > ময়দান > Aus vs Ind: ব্রিসবেনের ‘হোটেল থেকে তো আমরা বেঁচে ফিরেছি’, রাহানেদের কটাক্ষ অ্যালিসা হিলির
মিচেল স্টার্কের সঙ্গে অ্যালিসা হিলি। (ফাইল ছবি, সৌজন্য ইনস্টাগ্রাম a_healy)
মিচেল স্টার্কের সঙ্গে অ্যালিসা হিলি। (ফাইল ছবি, সৌজন্য ইনস্টাগ্রাম a_healy)

Aus vs Ind: ব্রিসবেনের ‘হোটেল থেকে তো আমরা বেঁচে ফিরেছি’, রাহানেদের কটাক্ষ অ্যালিসা হিলির

  • ক্ষোভের মুখেও পড়েছেন মিচেল স্টার্কের স্ত্রী।

শুভব্রত মুখার্জি

ব্রিসবেনে ভারতের হোটেল বিতর্ক নিয়ে এবার কটাক্ষ করলেন অ্যালিসা হিলি। খোঁচা দিয়ে জানালেন, ভারতীয় দল যে হোটেলে থাকছে, সেখানে ছিল অস্ট্রেলিয়ার মহিলা দলও। তাঁরা তো বেঁচে ফিরেছিলেন।

ব্রিসবেন টেস্টে বল গড়ানোর আগেই নানাবিধ বিতর্ক তৈরি হয়েছে। কঠোর কোয়ারেন্টাইনের নিয়ম নিয়ে তৈরি হয়েছে বিতর্ক। টেস্ট খেলতে ইতিমধ্যে ব্রিসবেন এসে পৌঁছে গিয়েছেন অজিঙ্কা রাহানেরা। আবার তারপরেই শুরু হয়েছে বিতর্ক। কঠোর কোয়ারেন্টাইন নিয়মের মেনে টিম হোটেলেই কার্যত বন্দি থাকতে হচ্ছে রাহানেদের। তবে ঘটনার এখানে সূত্রপাত হলেও এর শেষ নয় এখানেই। অভিযোগ উঠেছে, খেলোয়াড়দের নিজেদের বাথরুম পরিষ্কার করতে হচ্ছে। সুইমিং পুল, জিম ব্যবহার করার অনুমতি নেই। যে খাবার আনা হচ্ছে হোটেলের বাইরের একটি ভারতীয় রেস্তোরাঁ থেকে তার গুণগত মানও খারাপ। ব্যবহার করতে দেওয়া হচ্ছে না সুইমিং পুল, জিম। ফলে ব্রিসবেনের ঘটনায় বিসিসিআইয়ের হস্তক্ষেপ করতে হয়েছে শেষমেশ। টিম ম্যানেজমেন্টের খবর, ব্রিসবেনের অভিজ্ঞতা ভয়ংকর!

গাব্বা থেকে চার কিলোমিটার দূরের এই পাঁচতারা হোটেল পুরোটাই ফাঁকা জায়গায় রাখা হয়েছে তাঁদের। নাম প্রকাশে অনিচ্ছুক টিম ম্যানেজমেন্টের এক ব্যক্তি জানিয়েছেন ‘আমরা নিজেদের ঘরে কার্যত বন্দি। বিছানা নিজেদেরই পরিষ্কার করতে হচ্ছে। বাথরুমের হাল খুব খারাপ। বাধ্য হয়েই নিজেরাই পরিষ্কার করছি। হোটেলের যে ফ্লোরে আছি আমরা, তার বাইরে যাওয়া যাচ্ছে না। সুইমিংপুল, জিমও ব্যবহার করার অনুমতি নেই।'

এই কথার পরিপ্রেক্ষিতে হিলি পালটা বলেন, 'গত বছর ওই এক হোটেল অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডের মহিলা ক্রিকেটাররাও কোয়ারেন্টাইন করেছিলেন। এবার একটা চমকে দেওয়ার মতো খবর দিই, আমরা বেঁচে ফিরেছি।' তা নিয়ে টুইটারে ক্ষোভের মুখেও পড়েছেন হিলি। তাতে অবশ্য নিজের অবস্থানে অনড় মিচেল স্টার্কের স্ত্রী।

বন্ধ করুন