বাংলা নিউজ > ময়দান > সিরিজ জিতে পেইনকে জবাব দিলেন অশ্বিন, ঘুরিয়ে বিদ্রুপ করলেন পন্টিংদেরও

সিরিজ জিতে পেইনকে জবাব দিলেন অশ্বিন, ঘুরিয়ে বিদ্রুপ করলেন পন্টিংদেরও

পেইন ও অশ্বিন (AP)

ভারত টেস্ট সিরিজে হোয়াইটওয়াশ হবে বলে ভবিষ্যদ্বাণী করেছিলেন যে সব বিশেষজ্ঞ, তাদের ঘুরিয়ে খোঁচা দিলেন টিম ইন্ডিয়ার তারকা স্পিনার।

সিডনি টেস্টে যখন চোট নিয়ে ম্যাচ বাঁচাতে লড়ছিলেন রবিচন্দ্রন অশ্বিন, উইকেটের পিছন থেকে অস্ট্রেলিয়া অধিনায়কের বাক্যবাণ ধেয়ে আসছিল সমানে। স্টাম্প মাইক্রোফেনের সৌজন্য পেইনের একটা কথা সেদিনই সামনে আসে, যা নিয়ে বিস্তর চর্চা হয়। পেইন অশ্বিনকে বলেন, 'তোমাদের গাব্বায় দেখে নেওয়ার জন্য তর সইছে না।' আসলে ব্রিসবেনে অস্ট্রেলিয়ার না হারার রেকর্ডটাই পেইনকে বাড়তি আগ্রাসী করে তোলে।

যদিও সেই অতিরিক্ত আত্মবিশ্বাসটাই গাব্বায় ডোবায় অস্ট্রেলিয়াকে। ব্রিসবেন টেস্টে চোটের জন্য মাঠে নামতে পারেননি অশ্বিন। তবে পেইনকে জবাব দেওয়ার এমন মোক্ষম সুযোগ হাতছাড়া করতে চাননি তিনি। সিরিজ জয়ের পর অজি অধিনায়ককে ট্যাগ করে ইঙ্গিতবহ টুইট করেন অশ্বিন।

টিম ইন্ডিয়ার তারকা স্পিনার লেখেন, ‘গাব্বা থেকে শুভ সন্ধ্যা। এখানে খেলতে না পারার জন্য দুঃখিত। তবে এমন কঠিন সময়ে আমাদের ম্যাচ আয়োজনের এবং দারুণ ক্রিকেট খেলার সুযোগ করে দেওয়ার জন্য ধন্যবাদ। আমরা এই সিরিজ চিরকাল মনে রাখব।’

অন্য একটি টুইটে অশ্বিন খোঁচা দেন মাইকেল ক্লার্ক, রিকি পন্টিং, মার্ক ওয়া, মাইকেল ভন ও ব্র্যাড হ্যাডিনকে। এই পাঁচজন প্রাক্তন তারকাই অ্যাডিলেডে ভারত ৩৬ রানে অল-আউট হওয়ার পর ভবিষ্যদ্বাণী করেছিলেন, ভারত টেস্ট সিরিজে ঘুরে দাঁড়াতে পারবে না এবং অস্ট্রেলিয়ার কাছে হোয়াইটওয়াশ হবে।

অশ্বিন পাঁচ বিশেষজ্ঞের মন্তব্যের ছবি পোস্ট করেন। সেই সঙ্গে সিরিজ জয়ের ট্রফি হাতে ভারতীয় দলের একটি ছবি পোস্ট করেন। ক্যাপশন লেখেন, ‘ডানদিকটা বাঁ-দিকের সমান হয় না। গত চার সপ্তাহে যে ভালোবাসা ও সমর্থন পেয়েছি, তাতে আমরা আপ্লুত।’ অশ্বিন যে এক্ষেত্রে পন্টিংদের কটাক্ষ করেছেন, সেটা বুঝতে অসুবিধা হওয়ার কথা নয়।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

শেষ বলে চার! নাটকীয়ভাবে ড্র নর্দাম্পটনশায়ার বনাম লেস্টারশায়ার ম্যাচ, রইল ভিডিয়ো আটদিনে প্রায় ৪০ কোটি ছুঁয়ে ফেলল চান্দু চ্যাম্পিয়ন! বক্স অফিসে হল কত আয় হল? সোনার হ্যাটট্রিক শনিতে, ছক্কা হাঁকিয়ে কততে পৌঁছল হলুদ ধাতুর রেট? মাহেশে পালিত হল জগন্নাথদেবের স্নানযাত্রা, ৬২৮ বছরের ইতিহাসের সাক্ষী মানুষ দল হারুক বা জিতুক, ভারতের বিরুদ্ধে সুপার এইটের ম্যাচে ২টি নজির গড়তে পারেন শাকিব ৪৭ বছর পরে বিশেষ যোগে জগন্নাথদেবের স্নানযাত্রা, রথের দিন গোনা শুরু মাহেশে ভিডিয়ো- নন স্ট্রাইকার্স এন্ডে সরাসরি থ্রো!বাটলারের অনবদ্য দক্ষতায় আউট ক্লাসেন ‘চমকে গেছিলাম...’ অমিতাভের প্রণামের পর কী বললেন কল্কি ২৮৯৮ এডির প্রযোজক অশ্বিনী? ‘‌মাসে অন্তত একদিন আপনারা আমাকে পাবেন’‌, মানুষকে কথা দিয়ে গেলেন সাংসদ রচনা সময় খারাপ সরকারি কর্মীদের? জারি হল কড়া নির্দেশিকা, কোপ পড়বে ছুটিতে!

T20 WC 2024

ভিডিয়ো- নন স্ট্রাইকার্স এন্ডে সরাসরি থ্রো!বাটলারের অনবদ্য দক্ষতায় আউট ক্লাসেন দলে কোনও ঐক্য নেই- সত্যি এমনটা বলেছেন গ্যারি কার্স্টেন: পাক ক্রিকেটারের বড় দাবি বড় ধাক্কা খেল উইন্ডিজ, ছিটকেই গেলেন তারকা ওপেনার,পরিবর্তে দলে এলেন কাইল মায়ের্স শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র ভারত-বাংলাদেশ ম্যাচেও কি বৃষ্টির সম্ভাবনা রয়েছে? ভেস্তে গেলে চাপে পড়বেন শাকিবরা IND vs AFG: সহজতম ক্যাচ ফেলে নিজেই বিস্মিত কোহলি, মাথায় হাত রোহিতেরও- ভিডিয়ো ‘রোহিতকে তোমরা এটা বলতে পারো না…’৪ ম্যাচে ৭৬ রান করেও সানিকে পাশে পেলেন হিটম্যান ক্যাচ নিতে গিয়ে প্রায় ধাক্কা রোহিতকে, পন্তকে 'মধুর' শিক্ষা হিটম্যানের, ভিডিয়ো সেরা ফিল্ডারের তালিকায় অক্ষরের নাম শুনে চমকে উঠলেন কোহলি, প্রতিক্রিয়া হল ভাইরাল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.