বাংলা নিউজ > ময়দান > Aus vs Ind: ফিটনেস পরীক্ষা জাদেজার, মেলবোর্নে কুস্তির মতো অভিনব কায়দায় অনুশীলন ভারতের
বক্সিং ডে টেস্টের আগে আলোচনায় মগ্ন অজিঙ্কা রাহানে এবং রবি শাস্ত্রী। (ছবি সৌজন্য, টুইটার @BCCI)
বক্সিং ডে টেস্টের আগে আলোচনায় মগ্ন অজিঙ্কা রাহানে এবং রবি শাস্ত্রী। (ছবি সৌজন্য, টুইটার @BCCI)

Aus vs Ind: ফিটনেস পরীক্ষা জাদেজার, মেলবোর্নে কুস্তির মতো অভিনব কায়দায় অনুশীলন ভারতের

  • নেটে দীর্ঘক্ষণ ব্যাট করেন কে এল রাহুল এবং ঋষভ পন্থ।

শুভব্রত মুখার্জি

আগামিকাল (২৬ ডিসেম্বর) থেকে মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে শুরু হবে ভারত বনাম অস্ট্রেলিয়ার দ্বিতীয় টেস্ট। প্রথম টেস্টে পর্যুদস্ত হওয়ার পরে দ্বিতীয় টেস্টে কামব্যাকে মরিয়া রাহানেরা। ফলে গোটা দল কঠোর অনুশীলনে মগ্ন। আর সেই অনুশীলনেই ধরা পড়ল এক অদ্ভুত ছবি। দূর থেকে যা দেখলে মনে হতেই পারে যে ভারতীয় ক্রিকেটাররা একে অপরকে জড়িয়ে ধরে বুঝি মারপিট করতে ব্যস্ত।

ঠিক যেন রিংযে কুস্তি লড়ছেন ক্রিকেটাররা। একে অপরের বিরুদ্ধে সেই অনুশীলন হয়। দ্বিতীয় টেস্টের প্রস্তুতিতে এমনই বেনজির ঢঙে অনুশীলন করতে দেখা গেল গোটা ভারতীয় দলকে। অনুশীলনে উপস্থিত ছিলেন ভারতীয় অলরাউন্ডার রবীন্দ্র জাদেজাও। বৃহস্পতিবার অনুশীলনে গা ঘামান তিনি। জাড্ডুর ফিটনেস পরীক্ষা ও করা হয়েছে। ব্যাট হাতে রানিং বিটউইন দ্য উইকেটের অনুশীলন করিয়ে দেখে নেওয়ার চেষ্টা হয় তাঁর চোটের পরিস্থিতি। নেটে দীর্ঘক্ষণ ব্যাট করলেন লোকেশ রাহুল এবং ঋষভ পন্থ। অনুশীলনে প্রত্যেক ক্রিকেটারের উপর আলাদাভাবে নজর রাখলেন কোচ রবি শাস্ত্রী, ব্যাটিং কোচ বিক্রম রাঠোর এবং বোলিং কোচ ভরত অরুণ। 

অধিনায়ক অজিঙ্কা রাহানের সঙ্গেও দীর্ঘক্ষণ আলোচনা করতে দেখা যায়। ব্যাটসম্যানদের নেট সেশনের পর রাহুলের সঙ্গে শাস্ত্রী কিছুক্ষণ আলোচনা করেন। নেটে ভালো করেন টি নটরাজন। যিনি একাধিক রাহানে এবং চেতেশ্বর পূজারাকে ধোঁকা দিয়েছেন।

বন্ধ করুন