বাংলা নিউজ > ময়দান > ‘প্রতি ম্যাচের শেষেই এমন উদ্ভট মন্তব্য করেন’, চ্যাপেলের প্রস্তাবকে উড়িয়ে দিলেন স্মিথ
স্টিভ স্মিথ। ছবি- গেটি ইমেজেস।
স্টিভ স্মিথ। ছবি- গেটি ইমেজেস।

‘প্রতি ম্যাচের শেষেই এমন উদ্ভট মন্তব্য করেন’, চ্যাপেলের প্রস্তাবকে উড়িয়ে দিলেন স্মিথ

  • বাউন্সার নিয়ে প্রাক্তন তারকার প্রস্তাবকে গুরুত্ব দেওয়ার প্রয়োজন আছে বলে মনে করেন না স্টিভ।

‘দেখে মনে হচ্ছে প্রতি ম্যাচের পরেই উদ্ভট মন্তব্য করা অ্যাভাসে পরিণত করে ফেলেছেন।’ কঠোর নিয়ম করে টেল এন্ডারদের বাউন্সারের হাত থেকে আড়াল করার যে প্রস্তাব দিয়েছেন ইয়ান চ্যাপেল, তার প্রেক্ষিতেই প্রাক্তন অজি তারকাকে নিয়ে এমন মন্তব্য করলেন স্টিভ স্মিথ।

অ্যাডিলেড টেস্টে মহমম্মদ শামি প্যাট কামিন্সের শর্ট বলে আহত হওয়ার পর চ্যাপেল ইএসপিএন-ক্রিকইনফোয় নিজের কলামে দাবি করেন যে, কনকাশন সংক্রান্ত ঘটনা ক্রমাগত বাড়তে থাকায় লোয়ার অর্ডার ব্যাটসম্যানদের বাউন্সারের হাত থেকে আড়াল করার জন্য কঠোর নিয়ম করা দরকার।

চ্যাপেলের এমন প্রস্তাবকে একেবারেই সমর্থন করছেন না স্মিথ। সংবাদ সংস্থা পিটিআইয়ের দেওয়া তথ্য অনুযায়ী স্মিথ SEN Mornings-কে বলেন, ‘দেখে মনে হচ্ছে প্রতি ম্যাচের শেষেই ইয়ান চ্যাপেলে একটি উদ্ভট মন্তব্য করা অভ্যাস করে ফেলেছেন।’

স্মিথ আরও বলেন, ‘আমার দৃষ্টিকোণ থেকে জানাতে পারি যে, শর্ট বল ক্রিকেট খেলার অঙ্গ। দীর্ঘদিন ধরে শর্ট বলের বিরুদ্ধে ব্যাটসম্যানদের দুরন্ত লড়াই দেখে আসছি। আমার মনে হয় না যে, শর্ট বলকে বেআইনি ঘোষণা করার কোনও প্রয়োজন রয়েছে।’

স্মিথ এটাও স্পষ্ট করে দেন যে, প্রতিপক্ষ বোলাররা যদি অস্ট্রেলিয়ার টেল এন্ডারদের বাউন্সার দেয়, তবে তাতে তাঁর কোনও আপত্তি থাকবে না।

বন্ধ করুন