বাংলা নিউজ > ময়দান > AUS vs IND: সিরিজ শুরুর কয়েক ঘণ্টা আগে ভারতের ওয়ান ডে দলে ঢুকে পড়লেন নটরাজন
টি নটরাজন। ছবি- টুইটার।
টি নটরাজন। ছবি- টুইটার।

AUS vs IND: সিরিজ শুরুর কয়েক ঘণ্টা আগে ভারতের ওয়ান ডে দলে ঢুকে পড়লেন নটরাজন

  • বরুণ চক্রবর্তীর পরিবর্ত হিসেবে আগেই টি-২০ স্কোয়াডে জায়গা করে নিয়েছেন তরুণ পেসার।

আইপিএলের নজরকাড়া পারফর্ম্যান্সের সুবাদে প্র্যাকটিস বোলার হিসেবে জাতীয় দলের সঙ্গে অস্ট্রেলিয়া সফরে উড়ে যাওয়ার সুযোগ পেয়েছিলেন টি নটরাজন। তবে ভাগ্য সুপ্রসন্ন হওয়ায় প্রথমে টিম ইন্ডিয়ার টি-২০ ও এবার ওয়ান ডে স্কোয়াডে ঢুকে পড়লেন তরুণ পেসার।

প্রাথমিকভাবে জাতীয় নির্বাচকরা বরুণ চক্রবর্তীকে টি-২০ দলে জায়গা করে দিয়েছিলেন। যদিও চোটের জন্য অস্ট্রেলিয়া সফরে উড়ে যাওয়া সম্ভব হয়নি তাঁর পক্ষে। বরুণের পরিবর্ত হিসেবে নির্বাচকরা প্র্যাকটিস বোলার নটরাজনকে টি-২০ স্কোয়াডে ঢুকিয়ে দেন। এবার ওয়ান ডে সিরিজ শুরুর কয়েক ঘণ্টা আগে নটরাজন ঢুকে পড়লেন ওয়ান ডে দলেও।

নটরাজনকে নভদীপ সাইনির ব্যাকআপ হিসেবেই ওয়ান ডে স্কোয়াডে নির্বাচিত করেন যোশীরা। নভদীপ পিঠে ব্যথা অনুভব করায় সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে নটরাজনকে তৈরি রাখা হয়।

অস্ট্রেলিয়া সফরে ভারতের একদিনের সিরিজের দল: বিরাট কোহলি (অধিনায়ক), শিখর ধাওয়ান, শুভমন গিল, কেএল রাহুল (সহ-অধিনায়ক এবং উইকেটরক্ষক), সঞ্জু স্যামসন (উইকোটরক্ষক), শ্রেয়র আইয়ার, মণীশ পান্ডে, হার্দিক পান্ডিয়া, মায়াঙ্ক আগরওয়াল, রবীন্দ্র জাদেজা, যুজবেন্দ্র চহাল, কুলদীপ যাদব, জসপ্রীত বুমরাহ, মহম্মদ শামি, নভদীপ সাইনি, শার্দুল ঠাকুর ও টি নটরাজন।

বন্ধ করুন