বাংলা নিউজ > ময়দান > AUS vs IND: চতুর্থ টেস্ট খেলতে ব্রিসবেনে যেতে রাজি নয় টিম ইন্ডিয়া, রিপোর্ট
ভারত-অস্ট্রেলিয়া টেস্ট সিরিজের মুহূর্ত। ছবি- টুইটার।
ভারত-অস্ট্রেলিয়া টেস্ট সিরিজের মুহূর্ত। ছবি- টুইটার।

AUS vs IND: চতুর্থ টেস্ট খেলতে ব্রিসবেনে যেতে রাজি নয় টিম ইন্ডিয়া, রিপোর্ট

  • একই মাঠে সিরিজের শেষ দু'টি টেস্ট খেলতে অসুবিধা নেই ভারতীয় দলের।

চলতি বর্ডার-গাভাসকর ট্রফির তৃতীয় টেস্ট খেলতে এখনও সিডনি পৌঁছয়নি ভারত-অস্ট্রেলিয়া দু'দল। তার আগেই চতুর্থ টেস্ট নিয়ে জটিলতা দেখা দিল। নতুন করে বিধি-নিষেধ আরোপ করা হলে ভারতীয় দল শেষ টেস্ট খেলতে ব্রিসবেন যেতে রাজি নয় বলে খবর। কেননা কুইন্সল্যান্ডে খেলতে গেলে টিম ইন্ডিয়াকে পুনরায় কোয়ারান্টাইনে রাখা হতে পারে বলে শোনা যাচ্ছে।

এও জানা যাচ্ছে যে, ক্রিকেটারদের গতিবিধি হোটেল থেকে স্টেডিয়ামের মধ্যে সীমাবদ্ধ রাখা হতে পারে। অর্থাৎ, কঠোর বায়ো-বাবলে আটকে রাখা হতে পারে ভারতীয় ক্রিকেটারদের, যা একেবারেই না-পসন্দ ভারতীয় শিবিরের। তাদের দাবি, সফরের শুরুতে যেহেতু দল ১৪ দিন কোয়ারান্টাইনে ছিল, তাই বাকি সফরে আর পাঁচজন সাধারণ অস্ট্রেলিয়ানদের মতোই বিচরণের স্বাধীনতা দিতে হবে টিম ইন্ডিয়াকে।

সুতরাং, নতুন করে কোয়ারান্টাইন বা কঠোর বায়ো-বাবলে আটকে থাকতে রাজি নয় টিম ইন্ডিয়া। সেক্ষেত্রে কোনও একটি স্টেডিয়ামে সিরিজের বাকি দু'টি টেস্ট খেলে দেশে ফিরতেও রাজি ভারত।

আপাতত ৪ জানুয়ারি মেলবোর্ন থেকে সিডনি উড়ে যাওয়ার কথা ভারতীয় দলের। সেখানে ২দিন অনুশীলনের পর ৭ জানুয়ারি থেকে এসসিজিতে তৃতীয় টেস্ট শুরু হবে। তৃতীয় টেস্টের পর চার্টার্ড বিমানে কুইন্সল্যান্ডে যাওয়ার কথা ভারতীয় দল ও সম্প্রচার সংস্থার কিছু কর্মীর। যদিও নতুন করে করোনার প্রকোপ দেখা দেওয়ায় নিউ সাউথ ওয়েলসের সঙ্গে কুইন্সল্যান্ডের সীমানা এই মুহূর্তে বন্ধ। ক্রিকেটারদের জন্য বিশেষ ছাড় দেওয়া হবে লকডাউনে। তবে কুইন্সল্যান্ডে পৌঁছনোর পর কঠোর বায়ো-বাবলে আটকে থাকতে হবে ভারতীয় ক্রিকেটারদের।

বন্ধ করুন