বাংলা নিউজ > ময়দান > AUS vs IND: চিড়িয়াখানার পশুদের মতো আচরণ মেনে নেবে না টিম ইন্ডিয়া
ভারতীয় দল। ছবি- টুইটার।
ভারতীয় দল। ছবি- টুইটার।

AUS vs IND: চিড়িয়াখানার পশুদের মতো আচরণ মেনে নেবে না টিম ইন্ডিয়া

  • দর্শকদের যখন মাঠে ঢোকার অনুমতি দেওয়া হচ্ছে, তখন ভারতীয় দলকে কোয়ারান্টাইনে থাকতে বলা হচ্ছে কেন, সেটাই বুঝে উঠতে পারছেন না ক্রিকেটাররা।

যদি ২০ হাজার দর্শক সিডনিতে খেলা দেখতে পারেন, তবে তাদের কেন হোটেল কোয়ারান্টাইনে আটকে থাকতে হবে? প্রশ্ন তুলছে টিম ইন্ডিয়া। ভারতীয় শিবিরের স্পষ্ট মত, তাদের সঙ্গে চিড়িয়াখানার পশুদের মতো আচরণ কোনওভাবেই মেনে নেওয়া হবে না।

রবিবারের করোনা টেস্টে ভারতীয় শিবিরের সকলের রিপোর্ট নেগেটিভ আসায় বাকি সফরে তাঁদের কোয়ারান্টাইনে থাকার কোনও যুক্তি নেই বলে ক্রিকবাজকে জানিয়েছেন টিম ইন্ডিয়ার এক ঘনিষ্ঠ সূত্র। সাধারণ অস্ট্রেলিয়ানদের মতোই ভারতীয় ক্রিকেটারদের সঙ্গে আচরণ করতে হবে, এমনটাই দাবি টিম ইন্ডিয়ার। ক্রিকেটাররা আর পাঁচজন অস্ট্রেলিয়ান নাগরিকদের মতোই করোনা প্রোটোকল মেনে চলতে রাজি।

সংশ্লিষ্ট সূত্র জানান, ‘যদি আপনি দর্শকদের মাঠে ঢুকে খেলা উপভোগ করার স্বাধীনতা দেন এবং আমাদের খেলা শেষ হলে সোজা মাঠ থেকে হোটেলে কোয়ারান্টাইনে ঢুকে পড়তে বলেন, সেটা কার্যত দ্বি-চারিতার সমান। আমরা যেহেতু সকলেই করোনা টেস্টে নেগেটিভ, তাই আমাদের সঙ্গে চিড়িয়াখানার পশুদের মতো আচরণ মেনে নেওয়া সম্ভব নয়।’

তিনি আরও জানান যে, ক্রিকেট অস্ট্রেলিয়ার মেডিক্যাল টিম ভারতীয় দলকে হোটেলে তাদের জন্য নির্ধারিত ফ্লোর ছেড়ে বেরোতে বারণ করে। ভারতীয় টিম ম্যানজমেন্টের তরফে স্পষ্ট জানিয়ে দেওয়া হয় যে, তাদের পক্ষে এমন নিষেধাজ্ঞা মেনে চলা কোনওভাবেই সম্ভব 

বন্ধ করুন