বাংলা নিউজ > ময়দান > AUS vs IND: মাঠে নামার আগেই জাতীয় দল থেকে বাদ পড়লেন KKR-এর বরুণ চক্রবর্তী, দলে ঢুকলেন নটরাজন
বরুণ চক্রবর্তী ও টি নটরাজন। ছবি- আইপিএল।
বরুণ চক্রবর্তী ও টি নটরাজন। ছবি- আইপিএল।

AUS vs IND: মাঠে নামার আগেই জাতীয় দল থেকে বাদ পড়লেন KKR-এর বরুণ চক্রবর্তী, দলে ঢুকলেন নটরাজন

  • স্বপ্ন পূরণে বাধ সাধল কাঁধের চোট।

অভিযোগ উঠেছিল চোট লুকিয়ে জাতীয় দলে ঢোকার। যদিও জাতীয় দলের জার্সি হাতে পাওয়া হল না কেকেআরের রহস্য স্পিনার বরুণ চক্রবর্তীর। এমনকি দলের সঙ্গে অস্ট্রেলিয়ায় উড়ে যাওয়ার সুযোগটুকুও পেলেন না তিনি। চোটের জন্য স্কোয়াড থেকে বাদ পড়তে হল তাঁকে।

কাঁধের চোটের জন্য বরুণ টি-২০ সিরিজে মাঠে নামতে পারবেন না, বিজ্ঞপ্তি জারি করে এমনটাই জানিয়ে দেওয়া হয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফে। তাঁর পরিবর্তে জাতীয় নির্বাচকরা সানরাইজার্স হায়দরাবাদের টি নটরাজনকে টি-২০ স্কোয়াডে ঢুকিয়ে দেন।

বরুণের চোটের কথা নির্বাচকরা জানতেন না বলে ইঙ্গিত দেওয়া হয় বোর্ড সূত্রে। যদিও তিনি আইপিএল অভিযান শেষ করে দুবাইয়ে টিম ইন্ডিয়ার বায়ো-বাবলেই অনুশীলন করছিলেন। চোট নিয়েই তিনি আইপিএলে মাঠে নামেন। সফলও হন। বল করতে অসুবিধা না হলেও কাঁধের চোটের জন্য দূর থেকে বল ছুঁড়তে পারবেন না কেকেআর তারকা।

এই অবস্থায় আধা ফিট ক্রিকেটারকে জাতীয় দলের হয়ে মাঠে নামাতে রাজি হননি নির্বাচকরা। বরুণের পরিবর্তে নটরাজনকে দলে ঢুকিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেন তাঁরা। নটরাজনের প্র্যাকটিস বোলার হিসেবে অস্ট্রেলিয়া উড়ে যাওয়ার কথা ছিল। পরিবর্তিত পরিস্থিতিতে তিনি টি-২০ স্কোয়াডের সদস্য হিসেবে অস্ট্রেলিয়ার বিমান ধরবেন।

বন্ধ করুন