বাংলা নিউজ > ময়দান > AUS vs IND: না থেকেও দলের সঙ্গে রয়েছেন, বুঝিয়ে দিলেন বিরাট কোহলি

দল ছেড়ে দেশে ফিরেছেন। তবে মন পড়ে রয়েছে অস্ট্রেলিয়ায় দলের সঙ্গে। তিনি মাঠে না নামলেও বিরাট কোহলির নজর যে মেলবোর্নে বক্সিং ডে টেস্টে রয়েছে, সেটা বোঝা গেল প্রথম দিনের শেষে তাঁর প্রতিক্রিয়াতেই।

দ্বিতীয় টেস্টের প্রথম দিনে টিম ইন্ডিয়ার পারফর্ম্যান্স দেখে উচ্ছ্বসিত বিরাট। সোশ্যাল মিডিয়ায় দলের খেলার প্রশংসা করলেন তিনি। বোলারদের কৃতিত্ব দেওয়ার পাশাপাশি সংক্ষিপ্ত বার্তায় ব্যাটসম্যানদেরও মনোবল বাড়ালেন কোহলি।

মেলবোর্ন টেস্টের প্রথম দিনের খেলার শেষে কোহলি টুইট করেন, ‘আমাদের জন্য দুরন্ত প্রথম দিন। বোলারদের অসাধারণ পারফর্ম্যান্স এবং দিনের শেষটাও হয়েছে শক্তপোক্ত।’

মোলবোর্নে টস জিতে প্রথমে ব্যাট করতে নামে অস্ট্রেলিয়া। চায়ের বিরতির পরে তারা প্রথম ইনিংসে অল-আউট হয়ে যায় ১৯৫ রানে। মার্নাস ল্যাবুশান দলের হয়ে সর্বোচ্চ ৪৮ রান করেন। এছাড়া ট্রেভিস হেড ৩৮, ম্যাথিউ ওয়েড ৩০ ও ন্যাথন লিয়ঁ ২০ রান করেন।

বুমরাহ ৫৬ রানে ৪টি, অশ্বিন ৩৫ রানে ৩টি, সিরাজ ৪০ রানে ২টি ও জাদেজা ১৫ রানে ১টি উইকেট নেন। দিনের শেষবেলায় ১১ ওভার ব্যাট করে ভারত মায়াঙ্ক আগরওয়ালের একমাত্র উইকেট হারিয়ে ৩৬ রান তুলেছে। শুভমন গিল ২৮ রানে অপরাজিত রয়েছেন।

বন্ধ করুন