বাংলা নিউজ > ময়দান > AUS vs IND: একটিমাত্র টেস্ট খেলেই অস্ট্রেলিয়া সফর থেকে দেশে ফিরবেন কোহলি
অ্যারন ফিঞ্চ ও বিরাট কোহলি (ফাইল ছবি)
অ্যারন ফিঞ্চ ও বিরাট কোহলি (ফাইল ছবি)

AUS vs IND: একটিমাত্র টেস্ট খেলেই অস্ট্রেলিয়া সফর থেকে দেশে ফিরবেন কোহলি

  • BCCI-এর তরফে বিরাটের পিতৃত্বকালীন ছুটি মঞ্জুর করা হয়েছে।

অস্ট্রেলিয়া সফরে একটি মাত্র টেস্ট খেলেই দেশে ফিরবেন বিরাট কোহলি। জানিয়ে দিল বিসিসিআই। আইপিএল পরবর্তী পরিস্থিতিতে চোট-আঘাত সমস্যার কথা মাথায় রেখে জাতীয় নির্বাচকরা অস্ট্রেলিয়া সফরের দলে বেশ কিছু রদবদল করেন। সেই পরিবর্তনের কথা বিসিসিআইয়ের তরফে বিজ্ঞপ্তি জারি করে জানিয়ে দেওয়া হয়।

সন্তানসম্ভবা স্ত্রী'র পাশে থাকতে মাঝপথেই অস্ট্রেলিয়া সফর থেকে দেশে ফিরতে পারেন বিরাট, এমন সম্ভাবনার কথা শোনা যাচ্ছিল বেশ কিছুদিন ধরেই। ধরে নেওয়া হচ্ছিল যে, সূচি অনুযায়ী অন্তত দু'টি টেস্টে মাঠে নামবেন ভারত অধিনায়ক। তবে বোর্ডের পক্ষ থেকে স্পষ্ট করে দেওয়া হয় ছবিটা।

কোহলি দু'টি নয়, মাত্র একটি টেস্ট খেলেই দেশে ফিরবেন। অ্যাডিলেডে প্রথম টেস্টের পরেই দেশের বিমান ধরবেন বিরাট। বিসিসিআই বিরাটের পিতৃত্বকালীন ছুটি মঞ্জুর করেছে। কোহলি নিজেই অস্ট্রেলিয়া সফর থেকে ফিরে আসার ইচ্ছা প্রকাশ করেন।

সন্দেহ নেই কোহলিকে ছাড়া ভারতের টেস্ট অভিযান কঠিন হয়ে দাঁড়াবে। তবে স্বস্তির খবর এই যে, গোলাপি বলে ডে-নাইট টেস্টে মাঠে নামবের বিরাট। যদিও টেস্টের আগে টি-২০ ও ওয়ান ডে সিরিজে টিম ইন্ডিয়াকে নেতৃত্ব দেবেন বিরাট। বিরাট কোহলি ফেরার পর বাকি টেস্ট সিরিজে ভারতীয় দলকে নেতৃত্ব দেওয়ার কথা সহ-অধিনায়ক অজিঙ্কা রাহানের।

বন্ধ করুন