বাংলা নিউজ > ময়দান > নেট বোলার হিসেবে অস্ট্রেলিয়ায় রেখে দেওয়ায় টিম ম্যানেজমেন্টকে ধন্যবাদ সুন্দরের
ওয়াশিংটন সুন্দর। ছবি- টুইটার।
ওয়াশিংটন সুন্দর। ছবি- টুইটার।

নেট বোলার হিসেবে অস্ট্রেলিয়ায় রেখে দেওয়ায় টিম ম্যানেজমেন্টকে ধন্যবাদ সুন্দরের

  • গাব্বায় টেস্ট অভিষেক হয় তরুণ স্পিনারের।

শুভব্রত মুখার্জি

আইপিএল ২০২০'তে আরসিবির হয়ে ভালো পারফরম্যন্স করার কারনে জাতীয় দলের সঙ্গে অস্ট্রেলিয়াগামী বিমানে চাপার সুযোগ ওয়াশিংটন সুন্দরকে করে দেন নির্বাচকরা। করোনাকালে অজিভূমে ওয়ান ডে এবং টি-২০ সিরিজ শেষ হয়ে গেলেও বায়ো-বাবলে থাকার কারনে তাঁকে টেস্ট স্কোয়াডের সঙ্গে নেট বোলার হিসেবে রেখে দেওয়ার সিদ্ধান্ত নেয় বিসিসিআই। সিডনি টেস্টের পরে চোট আঘাতে জর্জরিত ভারতীয় দলের হয়ে গাব্বাতে টেস্ট অভিষেক ঘটে তাঁর। নির্বাচকদের আস্থার মর্যাদা দিয়ে প্রথম ইনিংসে সুন্দর তিনটি উইকেট তুলে নেন।

নটরাজনের মতো নেট বোলার থেকে দেশের হয়ে টেস্ট অভিষেক ঘটে ওয়াশিংটন সুন্দরের। অস্ট্রেলিয়ায় টেস্ট স্কোয়াডের সঙ্গে তিনি ছিলেন মূলত নেট বোলার হিসেবে। সেই সুন্দর ব্রিসবেন টেস্ট ঘটিয়ে ফেললেন তাঁর অভিষেক।

টেস্টে অভিষেক হওয়ার পরে সুন্দর বলেন, ‘টেস্ট সিরিজের আগে আমাকে টিমের সঙ্গে থেকে যেতে বলা হয়েছিল, যা ভীষণ কাজে দিয়েছে। আমি টিম ম্যানেজমেন্টকে ধন্যবাদ জানাই আমাকে টেস্টের জন্যও অস্ট্রেলিয়াতে রেখে দেওয়ার সিদ্ধান্ত নেওয়ায়। জাতীয় দলের সঙ্গে থাকায় আমার ব্যাটিং, বোলিং দুটো স্কিলই বেড়েছে। দারুণ পরিকাঠামো ব্যবহার করার সুযোগও পেয়েছি। টিম ম্যানেজমেন্টকে এই জন্য আলাদা করে ধন্যবাদ জানাতে চাই।’

প্রসঙ্গত, ২৪ বছরের অফস্পিনারের দেশের ৩০১তম ক্রিকেটার হিসেবে টেস্টে অভিষেক হয়েছে। গাব্বায় টসের আগে তাঁকে টেস্ট ক্যাপ তুলে দেন অপর অফস্পিনার রবিচন্দ্রন অশ্বিন।

বন্ধ করুন