বাংলা নিউজ > ময়দান > AUS vs IND: ব্রিসবেন থেকে শেষ টেস্ট সরিয়ে নেওয়ার অনুরোধ জানায়নি ভারত, দাবি ক্রিকেট অস্ট্রেলিয়ার
পূজারা ও গিল। (ছবি সৌজন্য পিটিআই)
পূজারা ও গিল। (ছবি সৌজন্য পিটিআই)

AUS vs IND: ব্রিসবেন থেকে শেষ টেস্ট সরিয়ে নেওয়ার অনুরোধ জানায়নি ভারত, দাবি ক্রিকেট অস্ট্রেলিয়ার

  • কঠোর কোয়ারান্টাইন নিয়মের জন্য সিরিজের চতুর্থ টেস্ট খেলতে ব্রিসবেন যেতে রাজি নয় টিম ইন্ডিয়া, এমনটাই খবর।

কঠোর কোয়ারান্টাইন নিয়মের জন্য ভারতীয় দল শেষ টেস্ট খেলতে ব্রিসবেনে যেতে রাজি নয়, গত কয়েকদিন ধরেই চর্চায় এমন খবর। তবে এমন সম্ভাবনার কথা পুরোপুরি উড়িয়ে দিলেন ক্রিকেট অস্ট্রেলিয়ার চিফ এক্সিকিউটিভ নিক হকলি। তাঁর দাবি, বিসিসিআইয়ের সঙ্গে অজি বোর্ডের প্রতিনিয়ত যোগাযোগ রয়েছে। ভারতীয় বোর্ডের তরফে এমন কোনও অনুরোধ করা হয়নি ক্রিকেট অস্ট্রেলিয়ার কাছে।

হকলি বলেন, ‘বিসিসিআই কর্তাদের সঙ্গে আমাদের রোজ আলোচনা হয়। তাদের তরফে পূর্ণ সহযোগিতার কথাই বলা হয়েছে। এছাড়া সরকারিভাবে আমাদের কাছে কোনও অনুরোধ আসেনি। দু’দলই নির্ধারিত সূচি মেনে খেলতে চায়।'

ভারতীয় টিম ম্যানেজমেন্ট অবশ্য কোনওভাবেই পুনরায় কোয়ারান্টাইনে থাকতে রাজি নয় বলে শোনা যাচ্ছে। কঠোর বায়ো-বাবল ক্রিকেটারদের মানসিক স্বাস্থ্যের উপর প্রভাব ফেলতে পারে বলে টিম ম্যানেজমেন্টের আশঙ্কা। নিয়ম শিথিল করা না হলে শেষ টেস্ট খেলতে ব্রিসবেন যেতে রাজি নয় ভারত। সেক্ষেত্রে সিডনিতেই সিরিজের শেষ দু'টি টেস্ট খেলতে অসুবিধা নেই টিম ইন্ডিয়ার।

ভারতীয় দলের এমন মানসিকতা জানার পরেই কুইন্সল্যান্ডের স্বাস্থ্যমন্ত্রী রস বেটস স্পষ্ট বলেন, ‘যদি ভারতীয়রা নিয়ম মেনে খেলতে না চাও, তবে এসো না।’ এখন দেখার যে, ভারত শেষমেশ শেষ টেস্ট খেলতে ব্রিসবেনে উড়ে যায় কিনা।

বন্ধ করুন