বাংলা নিউজ > ময়দান > Aus vs Ind: অস্ট্রেলিয়া সিরিজে কি খেলতে পারবেন ঋদ্ধিমান, জানালেন সৌরভ
ঋদ্ধিমান সাহা (ফাইল ছবি, সৌজন্য টুইটার)
ঋদ্ধিমান সাহা (ফাইল ছবি, সৌজন্য টুইটার)

Aus vs Ind: অস্ট্রেলিয়া সিরিজে কি খেলতে পারবেন ঋদ্ধিমান, জানালেন সৌরভ

  • সদ্য শেষ হওয়া আইপিএলে ব্যাট এবং গ্লাভস হাতে দুরন্ত ফর্মে ছিলেন ঋদ্ধিমান সাহা।

শুভব্রত মুখার্জি

সদ্য শেষ হওয়া আইপিএলে ব্যাট এবং গ্লাভস হাতে দুরন্ত ফর্মে ছিলেন ঋদ্ধিমান সাহা। সানরাইজার্স হায়দরাবাদের হয়ে ওপেন করতে নেমে কয়েকটি ম্যাচ জেতানো ইনিংস খেলেন। উপহার দেন ঝোড়ো ইনিংস। অস্ট্রেলিয়ার সফরের জন্য ভারতীয় দলে জায়গাও করে নেন এই বাঙালি উইকেটকিপার ব্যাটসম্যান। তারপরেই ঘটে ছন্দপতন। কিন্তু আইপিএলেই 'ডবল গ্রোয়েন' ইনজুরিতে পড়েন তিনি। চোট এতটাই গুরুতর হয় যে হায়দরাবাদের হয়ে প্লে-অফে আর মাঠে নামতে পারেননি তিনি। ফলে আশা-নিরাশার দোলাচলে ভুগছিলেন সকলেই।

এবার সবাইকে আশ্বস্ত করে স্বয়ং ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় জানিয়ে দিলেন, চোট থাকলেও সবার ভালোবাসার 'পাপালি' সময়মতো ফিট হয়ে যাবেন। ফলে অজিদের বিরুদ্ধে টেস্ট সিরিজে খেলতেও দেখা যাবে তাঁকে। বিসিসিআই আগের সপ্তাহেই জানিয়েছিল যে দেশের সেরা উইকেটকিপার ব্যাটসম্যানের বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে।

ক্রিকেটারদের চোটের উপর বিসিসিআই কীভাবে নজর রাখে, সে বিষয়ে সৌরভ বলেন ' সাধারণ মানুষদের অনেকেই জানেন না যে ক্রিকেটারদের চোটের ব্যাপারে কতটা যত্নশীল বিসিসিআই। বিসিসিআইয়ের ট্রেনার, ফিজিয়ো এবং ঋদ্ধিমান নিজেও জানেন যে তাঁর দুটো হ্যামস্ট্রিং ইনজুরি রয়েছে। ঋদ্ধিমান অস্ট্রেলিয়া যাচ্ছেই। টেস্ট সিরিজের আগে ও ফিট হয়ে যাবে। ও যেহেতু সংক্ষিপ্ত ফর্ম্যাটে নেই, তাই ওর পক্ষে ফিট হওয়াটা সহজ হবে।'

বন্ধ করুন