বাংলা নিউজ > ময়দান > BCCI কি রাহুল দ্রাবিড়কে অস্ট্রেলিয়ায় পাঠাচ্ছে? ছবিটা পরিষ্কার করলেন রাজীব শুক্লা
রাহুল দ্রাবিড়। ছবি- গেটি ইমেজেস।
রাহুল দ্রাবিড়। ছবি- গেটি ইমেজেস।

BCCI কি রাহুল দ্রাবিড়কে অস্ট্রেলিয়ায় পাঠাচ্ছে? ছবিটা পরিষ্কার করলেন রাজীব শুক্লা

  • অ্যাডিলেডের ব্যর্থতার পর টিম ইন্ডিয়ার ব্যাটসম্যানদের সাহায্য করার জন্য দাবিড়কে প্রয়োজন বলে দাবি ওঠে ভারতীয় ক্রিকেটমহলে।

অ্যাডিলেড টেস্টের চূড়ান্ত ব্যর্থতার পর ভারতীয় দলকে সাহায্য করার জন্য রাহুল দ্রাবিড়কে অস্ট্রেলিয়ায় পাঠানোর দাবি তোলেন দিলীপ বেঙ্গসরকারের মতো প্রাক্তন তারকা। বেঙ্গসরকারের দাবিকে সমর্থন করতেও দেখা যায় বিশেষজ্ঞদের। প্রাক্তন আইপিএল চেয়ারম্যান রাজীব শুক্লা বিসিসিআইয়ের সহ-সভাপতির দায়িত্ব নেওয়ার পরেই ছবিটা পরিষ্কার করে দেন।

শুক্লার কাছে জানতে চাওয়া হয় বিসিসিআই দ্রাবিড়কে অস্ট্রেলিয়ায় পাঠাচ্ছে কিনা। জবাবে এএনআইকে তিনি বলেন, ‘এই মুহূর্তে কাউকেই অস্ট্রেলিয়ায় পাঠানো হচ্ছে না। (অ্যাডিলেডের) প্রথম ইনিংসে আমাদের পারফর্ম্যান্স খারাপ ছিল না। আমরা লিডও নিয়েছিলাম। তবে দ্বিতীয় ইনিংসে ব্যাটিং ভেঙে পড়ে। ক্রিকেটে কখনও কখনও এমন হয়েই থাকে। ভুল-ভ্রান্তি ঠিক করার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হচ্ছে। আমাদের ক্রিকেটাররা ঘুরে দাঁড়ানোর ক্ষমতা রাখে এবং আমি নিশ্চিত, মেলবোর্নের পিচ ও পরিস্থিতি দেখে ওরা কামব্যাক করবেই।’

শুক্লা যদিও এটা স্পষ্ট করে দেন যে, ভারতীয় দলের পারফর্ম্যান্সে বিসিসিআই কর্তারা খুশি নন। বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় এবং সচিব জয় শাহ টিম ম্যানেজমেন্টের সঙ্গে যোগাযোগ করেছেন।

তাঁর কথায়, ‘আমরা খুশি নই। এটা মোটেও ভালো স্কোর নয় এবং আমরা চিন্তিত। বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় ও সচিব জয় শাহও এই নিয়ে দুশ্চিন্তা প্রকাশ করেছেন। দু’জনেরই কিছু পরিকল্পনা রয়েছে। টিম ম্যানেজমেন্টের সঙ্গে ওদের যোগাযোগ রয়েছে। ব্যাক্তিগতভাবে আমি আশাবাদী যে, পরের টেস্টে দল নিশ্চিত ভালো খেলবে।'

বন্ধ করুন