বাংলা নিউজ > ময়দান > Aus vs Pak: একেই বৃষ্টি, সঙ্গে অজিদের চাপে ফেলতে ব্যর্থ পাক বোলাররাও, ড্র হওয়ার পথে প্রথম টেস্ট

Aus vs Pak: একেই বৃষ্টি, সঙ্গে অজিদের চাপে ফেলতে ব্যর্থ পাক বোলাররাও, ড্র হওয়ার পথে প্রথম টেস্ট

সপ্তম উইকেটে ৮১ রানের পার্টনারশিপ গড়ে স্টিভ স্মিথ এবং ক্যামেরন গ্রিন।

চতুর্থ দিনের শেষে অস্ট্রেলিয়া আর ২৭ রানে পিছিয়ে। তবে টেস্ট যে দিকে এগোচ্ছে, তাতে এই ম্যাচ ড্র হওয়ার পথে।

অল্পের জন্য শতরান হাতছাড়া করেছেন মার্নাস ল্যাবুশেন। ৯০ করে তিনি আউট হয়ে গিয়েছেন। স্টিভ স্মিথ আবার আউট হয়েছেন ৭৮ করে। তবে পাকিস্তান বোলাররা চাপে ফেলতে পারেনি অজিদের। আজহার আলি-ইমাম উল হকরা বড় রানের ইনিংস খেলে ডিক্লেয়ার করলেও, কাজের কাজ কিছুই হয়নি। বরং রাওয়ালপিণ্ডিতে পাকিস্তান-অস্ট্রেলিয়ার প্রথম টেস্ট ড্র হওয়ার পথে।

চতুর্থ দিনের শেষে অস্ট্রেলিয়ার স্কোর ৭ উইকেটে ৪৪৯। টসে জিতে প্রথম ব্যাট করে ৪ উইকেট হারিয়ে পাকিস্তান ৪৭৬ রানের বড় স্কোর করে। তারা চেয়েছিল অস্ট্রেলিয়াকে চাপে ফেলতে। কিন্তু তাদের সেই পরিকল্পনা কার্যকর হয়নি। । চতুর্থ দিনের শেষে অস্ট্রেলিয়া আর ২৭ রানে পিছিয়ে। তবে টেস্ট যে দিকে এগোচ্ছে, তাতে এই ম্যাচ ড্র হওয়ার পথে।

একেই পাক বোলাররা অস্ট্রেলিয়াকে চাপে ফেলতে ব্যর্থ। দোসর আবার বৃষ্টি। রবিবার রাতভর বৃষ্টি হয় রাওয়ালপিন্ডিতে। যে কারণে সকালে মাঠ পুরো ভিজে ছিল। ফলে লাঞ্চের পর খেলা শুরু করা সম্ভব হয়। ল্যাবুশেন ৯০ করে আউট হওয়ার পরে ট্রেভিস হেড মাত্র ৮ রান করে সাজঘরে ফেরেন। আশার আলো দেখে পাকিস্তান। কিন্তু স্মিথের সঙ্গে জুটি বাঁধেন ক্যামেরন গ্রিন। সপ্তম উইকেটে ৮১ রানের পার্টনারশিপ গড়েন তাঁরা। ক্যামেরন গ্রিন ৪৮ করে আউট হওয়ার কিছুক্ষণের মধ্যেই ৭৮ করে প্যাভিলিয়নে ফেরেন স্মিথও। চতুর্থ দিনের শেষে ক্রিজে রয়েছেন মিচেল স্টার্ক (১২) এবং প্যাট কামিন্স (৪)।

এ দিন ৩ উইকেট সহ মোট ৪ উইকেট নেন নৌমান আলি। সাজিদ খান, নাসিম শাহ এবং শাহিন আফ্রিদি ১টি করে উইকেট নিয়েছেন। যা পরিস্থিতি খুব বড় অসম্ভব ধরনের অঘটন না ঘটলে এই টেস্ট ড্র হতেই চলেছে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

৫ বছর পর বিজেপিতে ফিরলেন যশবন্ত সিং-এর ছেলে মানবেন্দ্র, কতটা লাভ হবে পদ্ম শিবির? শ্য়ুটিং ফ্লোরে সোফায় শুয়ে নাক ডাকছেন 'আলোর কোলে'র ‘জামাই দাদা’, ধরমরিয়ে উঠে… প্রথম ম্যাচে চোট পেয়েছিলেন, কার জন্য এত তাড়াতাড়ি মাঠে ফিরতে পারলেন কুলদীপ যাদব রামেশ্বরম কাফে বিস্ফোরণে অভিযুক্ত দুই জঙ্গি বেঙ্গালুরু আনা হয়েছে, পেশ আদালতে ভুয়ো আধার দেখিয়ে কলকাতার ৪টি হোটেলে রাত কাটায় বেঙ্গালুরু বিস্ফোরণে ২ ধৃত! সূর্যর মেষ রাশিতে প্রবেশে বাড়বে দুই রাশির সমস্যা, অগ্রগতিতে আসবে অনেক বাধা অন্তর্বাস দেখিয়ে ছবি দিলেন পরমা! ৫১-য় এসে কেন বেপরোয়া রোজগেরে গিন্নির সঞ্চালিকা? এই কারণে হারল লখনউ! ম্য়াচ না জেতার জন্য এই ক্রিকেটারের উপর দায় চাপালেন রাহুল 'আমি দিলজিৎ-এর স্ত্রী সন্দীপ কৌর নই', মুখ খুললেন রহস্যময়ী, তবে কে এই মহিলা? প্রথম উড়ানে সফল, ৯৭টি 'মেড ইন ইন্ডিয়া' মার্ক ১এ যুদ্ধবিমন কিনতে টেন্ডার সরকারের

Latest IPL News

প্রথম ম্যাচে চোট পেয়েছিলেন, কার জন্য এত তাড়াতাড়ি মাঠে ফিরতে পারলেন কুলদীপ যাদব এই কারণে হারল লখনউ! ম্য়াচ না জেতার জন্য এই ক্রিকেটারের উপর দায় চাপালেন রাহুল পন্তের জরিমানা হওয়া উচিত- আম্পায়ারের সঙ্গে ঋষভকে তর্ক করতে দেখে চটলেন গিলক্রিস্ট চ্যাম্পিয়নের মতো ভাববে, চ্যাম্পিয়নের মতো খেলবে- পন্তের মন্ত্রেই ঘুরে দাঁড়াল DC অভিষেকেই অর্ধশতরান! ছক্কার হ্যাটট্রিক হাঁকিয়ে IPL 2024 রাঙালেন ম্যাকগার্ক কোহলির মন্থর স্ট্রাইক রেট নিয়ে এবার কটাক্ষ প্রাক্তন পাক পেসার জুনেদ খানের IPL-এর ইতিহাসে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে অনন্য নজির গড়ল দিল্লি ক্যাপিটালস IPL 2024 Points Table: পন্তের DC জিততে লাস্ট বয় হয়েগেল কোহলির RCB! এগিয়ে গেল CSK চোট লুকিয়ে খেলছেন MI ক্যাপ্টেন হার্দিক পন্ডিয়া! প্রাক্তন কিউয়ি তারকার বড় দাবি হার্দিককে দর্শকদের কটাক্ষ, রুখে দাঁড়ালেন কোহলি- বিরাটের প্রশংসায় ভাজ্জি-বীরু

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.