বাংলা নিউজ > ময়দান > বিশ্বকাপের সেরা ওয়ার্নারকে ছাড়াই T20 স্কোয়াড ঘোষণা করল অস্ট্রেলিয়া, দলে নেই মিচেল মার্শও
মিচেল মার্শ এবং ডেভিড ওয়ার্নার। ছবি: পিটিআই
মিচেল মার্শ এবং ডেভিড ওয়ার্নার। ছবি: পিটিআই

বিশ্বকাপের সেরা ওয়ার্নারকে ছাড়াই T20 স্কোয়াড ঘোষণা করল অস্ট্রেলিয়া, দলে নেই মিচেল মার্শও

  • দলের সেরা দুই ক্রিকেটারকে ছাড়াই শ্রীলঙ্কার বিরুদ্ধে মাঠে নামছে অস্ট্রেলিয়া। দেখুন কারা সুযোগ পেলেন ১৬ জনের স্কোয়াডে।

ঘরের মাঠে শ্রীলঙ্কার বিরুদ্ধে ৫ ম্যাচের টি-২০ সিরিজের জন্য দল ঘোষণা করল অস্ট্রেলিয়া। ১৬ জনের স্কোয়াডে নাম নেই দলের সেরা দুই তারকা ডেভিড ওয়ার্নার ও মিচেল মার্শের।

ক্রিকেট অস্ট্রেলিয়ার তরফে বিজ্ঞপ্তি জারি করে জানানো হয়েছে যে, ওয়ার্নার ও মার্শকে পাকিস্তান সফরের প্রস্তুতির জন্য শ্রীলঙ্কা সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছে। কোচ জাস্টিন ল্যাঙ্গারও এই সিরিজে বিশ্রামে থাকবেন।

ইংল্যান্ডের বিরুদ্ধে অ্যাসেজ সিরিজজয়ী দলের প্যাট কামিন্স, স্টিভ স্মিথ, ট্রেভিস হেড, মিচেল স্টার্ক ও জোস হ্যাজেলউড জায়গা করে নিয়েছেন টি-২০ স্কোয়াডে। হ্যাজেলউড চোটের জন্য অ্যাসেজের শেষ টেস্টে মাঠে নামতে পারেননি। চোট সারিয়ে তিনি জাতীয় দলে ফিরলেন। বিগ ব্যাশে নজর কাড়া বেন ম্যাকডারমটকে সুযোগ দেওয়া হয়েছে জাতীয় টি-২০ স্কোয়াডে।

উল্লেখ্য, আগামী ১১ ফেব্রুয়ারি সিডনিতে শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজের প্রথম টি-২০ ম্যাচ খেলতে নামবে অস্ট্রেলিয়া। ১৩ ফেব্রুয়ারি সিডনিতেই অনুষ্ঠিত হবে দ্বিতীয় ম্যাচ। ১৫ ফেব্রুয়ারি ক্যানবেরায় অনুষ্ঠিত হবে তৃতীয় টি-২০। ১৮ ও ২০ ফেব্রুয়ারি মেলবোর্নে খেলা হবে সিরিজের শেষ ২টি টি-২০ ম্যাচ।

অস্ট্রেলিয়ার টি-২০ স্কোয়াড: অ্যারন ফিঞ্চ (ক্যাপ্টেন), অ্যাস্টন এগর, প্যাট কামিন্স, জোস হ্যাজেলউড, ট্রেভিস হেড, মইজেস হেনরিকস, জোস ইংলিস, বেন ম্যাকডারমট, গ্লেন ম্যাক্সওয়েল, ঝাই রিচার্ডসন, কেন রিচার্ডসন, স্টিভ স্মিথ, মিচেল স্টার্ক, মার্কাস স্টইনিস, ম্যাথিউ ওয়েড ও অ্যাডাম জাম্পা।

বন্ধ করুন