বাংলা নিউজ > ময়দান > Aus vs SL: তৃতীয় T20-তেও নেই স্টার্ক, কবে ফিরবেন দলে? জানাল ক্রিকেট অস্ট্রেলিয়া

Aus vs SL: তৃতীয় T20-তেও নেই স্টার্ক, কবে ফিরবেন দলে? জানাল ক্রিকেট অস্ট্রেলিয়া

মিচেল স্টার্ক।

প্রথম টি-টোয়েন্টি ম্যাচের প্রথম ওভারে বোলিং হাতের তর্জনীতে চোট পেয়েছিলেন স্টার্ক। তাঁর সেই অঙুল দিয়ে রক্তক্ষরণও শুরু হয়। পরে ছ'টি সেলাই দিতে হয়েছিল।

অস্ট্রেলিয়া প্রথম দু'টি টি-টোয়েন্টিতে শ্রীলঙ্কাকে পরপর ২ ম্যাচ হারিয়ে সিরিজ জিতে নিয়েছে অস্ট্রেলিয়া। তৃতীয় ম্যাচটি নেহাৎ-ই নিয়ম রক্ষার। সেই ম্যাচেও পাওয়া যাবে না মিচেল স্টার্কে। চোটের কারণে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচের আগেই ছিটকে গিয়েছিলেন দলের তারকা ফাস্ট বোলার মিচেল স্টার্ক। এ বার তৃতীয় টি-টোয়েন্টিও তিনি খেলতে পারবেন না।

প্রথম টি-টোয়েন্টি ম্যাচের প্রথম ওভারে বোলিং হাতের তর্জনীতে চোট পেয়েছিলেন স্টার্ক। তাঁর সেই অঙুল দিয়ে রক্তক্ষরণও শুরু হয়। তার পরেও অবশ্য তিনি নিজের নির্ধারিত ৪ ওভারই বল করেন। ২৬ রান দিয়ে গুরুত্বপূর্ণ ৩ উইকেট তুলে নেন। পথুম নিশঙ্কা, ওয়ানিন্দু হাসরাঙ্গা এবং দুষমন্ত চামিরার উইকেট নেন স্টার্ক।

শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টিতে টসে জিতে ফিল্ডিং নেয় অস্ট্রেলিয়া। ম্যাচের প্রথম ওভারেই বল করতে এসেছিলেন স্টার্ক। আর বল করার সময়ে অদ্ভূত ভাবে তাঁর জুতোর স্পাইক দিয়ে হাতের তর্জনীতে চোট লাগে। চোটটা যে বেশ ভালো জোরে লেগেছিল, সেটা বোঝাই যাচ্ছিল তাঁর অস্বস্তি দেখে। তবে মাঠের মধ্যে প্রাথমিক চিকিৎসার পর তিনি তাঁর ৪ ওভারের বোলিং কোটা পূরণ করেন। যদিও পরে ছ'টি সেলাই দিতে হয়েছিল।

আরও পড়ুন: ফের ডোবাল লঙ্কার ব্যাটিং, হেসেখেলে দ্বিতীয় T20 ও সিরিজ জিতলেন ফিঞ্চরা

আরও পড়ুন: ২৮ রানে ৯ উইকেটের হারিয়ে ১২৮-এ অলআউট! T20 ক্রিকেটে লজ্জার নজির গড়ল শ্রীলঙ্কা

স্টার্ক ছিটকে যাওয়ায়, তাঁর জায়গায় খেলেন ঝাই রিচার্ডসন। যিনি দ্বিতীয় টি-টোয়েন্টিতে ৪ ওভার বল করে ২৬ রান দিয়ে ৩ উইকেট নেন। তাঁকে পরিবর্ত হিসেবে অস্ট্রেলিয়ার ওয়ানডে দলে রাখা হয়েছে, যদি বাঁহাতি পেসার সুস্থ হয়ে উঠতে না পারেন। তবে জানা গিয়েছে মিচেল স্টার্ক স্কোয়াডের সঙ্গেই থাকবেন এবং অনুশীলন চালিয়ে যাবেন। তবে চোট সারতে তাঁর কমপক্ষে সাত দিন এবং সম্ভবত আরও বেশি সময় লাগবে।

ক্রিকেট অস্ট্রেলিয়া একটি অফিসিয়াল বিবৃতিতে বলেছে, ‘(তিনি) শ্রীলঙ্কায় অস্ট্রেলিয়া স্কোয়াডের সঙ্গে অনুশীলন চালিয়ে যাবেন এবং সম্ভাব্য ওয়ানডে সিরিজে ফিরে আসবেন। ওঁর ফিট হয়ে ওঠার সময়কাল নির্দিষ্ট করে বলা যাবে না। তবে ন্যূনতম সাত দিন লাগতে পারে বলে মনে করা হচ্ছে।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

‘‌কিছুই ছিঁড়তে পারবেন না’‌, মুখ্যমন্ত্রীকে আক্রমণ করে বেলাগাম মন্তব্য দিলীপের ফৌজদারি মামলা–কোটিপতি প্রার্থীর সংখ্যায় এগিয়ে বিজেপি, প্রকাশ্য এল তথ্য অন্য সংস্থার বলে খেলা উচিত-বোলারদের মার খাওয়া দেখে অভিনব টোটকা গম্ভীরের ‘মোটা-কালো’ অর্পিতা বিয়ে, সিনেমায় কাজ, সব সলমনের বুদ্ধিতে? মুখু খুললেন আয়ুশ কোন পদ্ধতিতে সূর্য তিলক হবে রাম লালার? ঘরে বসেই দেখতে পাবেন অনন্য মুহূর্ত 'অসমে অনেক কিছু পালটে দিতে পারেন মমতা', আজ শিলচরে জোর CAA, NRC-র উপর প্রবল গরমে মিছিলে হেঁটে অসুস্থ ৪ চাকরিপ্রার্থী, একজন ভর্তি মেডিকেলে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে পরিচালক শংকর কন্যা ঐশ্বর্য, হাজির কোন কোন সেলেব ‘ক্রমাগত প্রত্যাখ্যাত হচ্ছি…’, উদয়কে বিয়ের মাত্র ৯ মাস, কোন যন্ত্রণায় অনামিকা প্রচন্ড গরমে শুকিয়ে যাবে ঘাসফুল! বাংলায় বেশি আসনে ফুটবে পদ্ম, দাবি সমীক্ষায়

Latest IPL News

অন্য সংস্থার বলে খেলা উচিত-বোলারদের মার খাওয়া দেখে অভিনব টোটকা গম্ভীরের KKR vs RR: ম্যাচ শেষে বাটলারকে উষ্ণ আলিঙ্গন, ফের মন জিতলেন শাহরুখ- ভিডিয়ো নিজের উপর বিশ্বাস রেখেছিলাম, সেটাই সাফল্যের চাবিকাঠি হয়েছে- দাবি বাটলারের KKR vs RR: IPL-এর ইতিহাসে সর্বাধিক শতরান- বিরাট কোহলির থেকে আর এক পা দূরে বাটলার টসের আগে কয়েনে চুমু শ্রেয়সের- হতবাক সঞ্জু,এত কিছু করেও ভাগ্য সাথ দিল না KKR-এর তেতো পাঁচন গেলার মত হার, স্বীকার শ্রেয়সের, বোঝালেন কেন বরুণকে দিয়েছিলেন শেষ ওভার ধোনি-কোহলির মতো লড়াইয়ের চেষ্টা করেছি,সাঙ্গাকরার টিপস কাজে লেগেছে- দাবি বাটলারের ৪৯ বলে সেঞ্চুরি নারিনের! ইডেনে ৮৪ তম ম্যাচে প্রথম শতরান কোনও KKR ব্যাটারের ভিডিয়ো- সল্টকে অনবদ্য কট অ্যান্ড বোল্ড আবেশের,তারপরেই সঞ্জুর ওপর নিলেন প্রতিশোধ! অর্ধেক প্লেয়ার ইংরেজিই বোঝে না- RCB-র ব্যর্থতার গুরুতর দিকটি তুলে ধরলেন সেহওয়াগ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.