বাংলা নিউজ > ময়দান > Aus vs SL: ৩৯ বলে ৪৮ রানে মাত্র তিনটে বাউন্ডারি! এ কেমন গ্লেন ম্যাক্সওয়েল

Aus vs SL: ৩৯ বলে ৪৮ রানে মাত্র তিনটে বাউন্ডারি! এ কেমন গ্লেন ম্যাক্সওয়েল

দুরন্ত গ্লেন ম্যাক্সওয়েল 

অন্যরকম গ্লেন ম্যাক্সওয়েলকে দেখল ক্রিকেট বিশ্ব। ৩৯ বলে ৪৮ রানে মাত্র তিনটে বাউন্ডারি।

শ্রীলঙ্কার বিরুদ্ধে চতুর্থ টি-টোয়েন্টিতে অস্ট্রেলিয়ার জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করলেন গ্লেন ম্যাক্সওয়েল। অজি তারকা ক্রিকেটার গ্লেন ম্যাক্সওয়েল ৩৯ বলে অপরাজিত ৪৮ রানের ইনিংস খেললেন। বল হাতে ২ ওভারে দিলেন ২১ রান। এদিন ব্যাট হাতে দুরন্ত ইনিংস খেলে ম্যাচের সেরা নির্বাচিত হলেন গ্লেন ম্যাক্সওয়েল। তিনি বলেন আমি শুধু স্ট্রাইক রোটেড করতে চেয়েছিলাম এবং খুব বেশি ডট বল খেলতে চাইনি।

এদিনের ৪৮ রানের ইনিংসে মাত্র তিনটি বাউন্ডারি হাঁকিয়েছিলেন তিনি। যা ম্যাক্সওলের ব্যাটিং চরিত্রের সঙ্গে মিল খায় না। তবে ম্যাচের পরে ম্যাক্সওয়েল জানিয়েছিলেন তিনি শুধু স্ট্রাইক রোটেড করতে চেয়েছেন। অস্ট্রেলিয়ার অধিনায়ক অ্যারন ফিঞ্চ বলেছেন, তাদের বোলাররা বেশ কিছু পরিবর্তন করেছেন। গতিতে আশ্চর্যজনক বৈচিত্র্য দেখা গিয়েছে। দুর্দান্ত বোলিং করছেন অ্যাশটন আগার। তিনি ব্যাট হাতে অবদান রেখেছেন। ফিঞ্চের মতে বিশ্বকাপ জিততে হলে তাদের ৬ ও ৭ জন খেলোয়াড় দরকার। ম্যাচের পরে ফিঞ্চ বলেন ম্যাক্সি খুব ভালো খেলছে। অজি অধিনায়কের বিশ্বাস তাদের ছন্দে আনতে বড় ভূমিকা পালন করেছেন গ্লেন ম্যাক্সওয়েল।

এদিন টস হেরে প্রথমে ব্যাট করে ৮ উইকেটে ১৩৯ রান তুলেছিল শ্রীলঙ্কা। জবাবে ১৮.১ ওভারে চার উইকেট হারিয়ে অস্ট্রেলিয়া ১৪৩ রান তোলে। এদিন অজিদের হয়ে সর্বোচ্চ ৪৮ রান করেছেন গ্লেন ম্যাক্সওয়েল। মাত্র দু রানের জন্য অর্ধশতরান হাতছাড়া করেন তিনি। এই ম্যাচ জয়ের ফলে সিরিজে টানা চতুর্থ জয় পেল অস্ট্রেলিয়া। পাঁচ ম্যাচের সিরিজে চার-শূন্য ব্যবধানে এগিয়ে যায় অস্ট্রেলিয়া। পরের ম্যাচে জিতে সিরিজ ক্লিন সুইপ করতে চায় অস্ট্রেলিয়া।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৪ মার্চের রাশিফল মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৪ মার্চের রাশিফল 'লজ্জাজনক!' দুমকা গণধর্ষণ কাণ্ডে সরব রিচা-দুলকর সলমনরা,নির্যাতিতার হয়ে বললেন কী জাদেজার পর উঠে আসছেন এই বাঁ-হাতি স্পিনার- কোন তারকার ভূয়সি প্রশংসা করলেন ঠাকুর? পিছিয়ে গিয়েও ৩-১ ম্যাঞ্চেস্টার ডার্বি জিতল ম্যান সিটি, জোড়া গোল করলেন ফোডেন সভাপতি কল্যান চৌবের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, লিগ্যাল হেডকে সরিয়ে দিল AIFF ‘জিতে আসুন’, লোকসভা ভোটের আগে মন্ত্রীদের মোদী দিলেন কোন কৌশলগত টিপস? ঠিক যেন বলিউডের ছবি! হস্তাক্ষর অনুষ্ঠানে নেচে অনন্তের জীবনে প্রবেশ রাধিকার ধনু, মকর, কুম্ভ, মীন এই চার রাশির ভাগ্যে আজ কী রয়েছে? জানুন ৪ মার্চের রাশিফলে ২০২৭ পর্যন্ত টেস্ট খেলা চালিয়ে যেতে পারবেন লিয়ন, এমনই আশা অধিনায়ক কামিন্সের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.