বাংলা নিউজ > ময়দান > AUS vs SL T20: মাথায় আঘাত লাগার পর কেমন আছেন, ভক্তদের জানালেন স্টিভ স্মিথ

AUS vs SL T20: মাথায় আঘাত লাগার পর কেমন আছেন, ভক্তদের জানালেন স্টিভ স্মিথ

আহত স্টিভ স্মিথের চিকিৎসা করছেন অস্ট্রেলিয়া দলের মেডিক্যাল টিম। ছবি- এএফপি। (AFP)

লঙ্কান ব্যাটিং ইনিংসের শেষ ওভারে ছক্কা বাঁচাতে গিয়ে মাথায় চোট পান স্মিথ।

রবিবার (১৩ ফেব্রুয়ারি) সিডনির ময়দানে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে মুখোমুখি হয়েছিল অস্ট্রেলিয়া এবং শ্রীলঙ্কা। এই ম্যাচেই এক ভয়াবহ ঘটনার সাক্ষী থাকে ক্রিকেটবিশ্ব। বাউন্ডারিতে বল বাঁচাতে গিয়ে মাথায় আঘাত পান স্টিভ স্মিথ। বাউন্ডারি লাইনের ধারেই যন্ত্রণায় কাতরাতে দেখা যায় অজি তারকাকে।

শ্রীলঙ্কার ইনিংসের শেষ ওভারের চতুর্থ বলে মাহিশ থাকিশানার শট নিঃসন্দেহে বাউন্ডারি পার হবে বলেই মনে হচ্ছিল। তবে মিড উইকেটে ‘সুপারম্যান’র মতো ঝাঁপিয়ে, শূন্যেই বল ক্যাচ করে তা আবার বাউন্ডারির ভিতরে ফেরত পাঠান স্টিভ স্মিথ। এই প্রক্রিয়ায় বেশ উঁচু থেকে মাটিতে পরায় মাথায় আঘাত লাগে তাঁর। বাউন্ডারির ধারেই স্মিথকে ব্যথায় কাতরাতে অনেকেই ভয় পেয়ে গিয়েছিলেন। সঙ্গে সঙ্গেই অজি দলের মেডিক্যাল টিম ঘটনাস্থলে ছুটে যায়। ‘কনকাশন’র জেরে স্টিভ স্মিথ মাঠের বাইরে নিয়ে যাওয়া হয়।

সেই ভয়াবহ ঘটনার পর স্মিথ নিজের আপডেট দিলেন। নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে তিনি লেখেন, ‘আমার জন্য উদ্বেগ প্রকাশ করে যোগাযোগ করায় সবাইকে অনেক ধন্যবাদ। সত্যি বলতে আমার মাথার এর থেকে অনেক ভাল দিন অনুভব করেছে বটে, তবে আমি ঠিক হয়ে যাব।’

স্মিথের দুরন্ত প্রয়াশে লাভের লাভ কিছুই হয়নি। ঝাঁপ দেওয়ার সময় তাঁর পা বাউন্ডারি লাইনে স্পর্শ করায়, থিকশানার শটে ছয় রানই পায় শ্রীলঙ্কা। উল্টে স্মিথ বাকি তিন ম্যাচ থেকেও ছিটকে গিয়েছেন। কিন্তু দিনের শেষে জোস হ্যাজেলউডের দুরন্ত বোলিংয়ে ভর করে, সুপার ওভারে দ্বিতীয় টি-টোয়েন্টি জিতে নেয় অস্ট্রেলিয়া। পাঁচ ম্যাচের সিরিজে অ্যারন ফিঞ্চের দল বর্তমানে ২-০ এগিয়ে।

‘’|#+|

 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৪ মার্চের রাশিফল ৫০-১০০-তে নয়,পরিসংখ্যানেও নয়, কাজে বিশ্বাসী MI-এর নয়া অধিনায়ক হার্দিক পান্ডিয়া কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৪ মার্চের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৪ মার্চের রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৪ মার্চের রাশিফল শুধু গঙ্গার তলার মেট্রো নয়, বুধে কলকাতায় দাঁড়িয়ে আরও ৬ লাইনের সূচনা করবেন মোদী! বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৪ মার্চের রাশিফল শুরুর আগেই ধোনির CSK-তে বড় ধাক্কা! চোটের জন্য মে পর্যন্ত নেই দলের তারকা ব্যাটার তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৪ মার্চের রাশিফল কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৪ মার্চের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.