বাংলা নিউজ > ময়দান > AUS vs WI 1st T20I: ফিঞ্চের ঠুকঠুকে ইনিংসে ঘরের মাঠে কষ্ট করে জয় অস্ট্রেলিয়ার

AUS vs WI 1st T20I: ফিঞ্চের ঠুকঠুকে ইনিংসে ঘরের মাঠে কষ্ট করে জয় অস্ট্রেলিয়ার

কষ্টার্জিত জয় অস্ট্রেলিয়ার। ছবি- এএফপি (AFP)

Australia vs West Indies: দুরন্ত বোলিং করেন হ্যাজেলউড, ব্যাট হাতে দারুণ ফর্ম বজায় ম্যাথিউ ওয়েডের।

নিজেদের ডেয়ার কষ্ট করে ম্যাচ জিততে হল অস্ট্রেলিয়াকে। তাও ওয়েস্ট ইন্ডিজের ঝুলিয়ে দেওয়া ছোটখাটো লক্ষ্যমাত্রা তাড়া করতে নেমে। উল্লেখযোগ্য বিষয় হল, বিশ্বকাপের আগে ঘরের মাঠে ম্যাচ হেরে মাঠ ছাড়তে হয়নি অজিদের। নাহলে তাদের বিশ্বকাপের প্রস্তুতি বড় ধাক্কা খেত সন্দেহ নেই।

কারারা ওভালে টস জিতে ওয়েস্ট ইন্ডিজকে শুরুতে ব্যাট করতে পাঠায় অস্ট্রেলিয়া। ওয়েস্ট ইন্ডিজ নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটের বিনিময়ে ১৪৫ রান তোলে।

কাইল মায়ের্স ৩৯, জনসন চার্লস ৩, ব্র্যান্ডন কিং ১২, রেমন রেইফার ১৯, নিকোলাস পুরান ২, রোভম্যান পাওয়েল ৭, জেসন হোল্ডার ১৩, ওডিন স্মিথ ২৭, আলজারি জোসেফ ৭ ও ইয়ানিক কারিয়া ১ রান করেন।

আরও পড়ুন:- Legends League Final: ২১ রানে ৪ উইকেট থেকে ঘুরে দাঁড়িয়ে চ্যাম্পিয়ন গম্ভীররা

৩৫ রানে ৩টি উইকেট নেন জোস হ্যাজলউড। ২টি করে উইকেট নেন মিচেল স্টার্ক ও প্যাট কামিন্স। ১টি উইকেট দখল করেন ক্যামেরন গ্রিন। উইকেট পাননি অ্যাডাম জাম্পা ও গ্লেন ম্যাক্সওয়েল।

জবাবে ব্যাট করতে নেমে অস্ট্রেলিয়া ১ বল বাকি থাকতে ৩ উইকেটের ব্যবধানে ম্যাচ জেতে। তারা ১৯.৫ ওভারে ৭ উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় ১৪৬ রান সংগ্রহ করে। ক্যাপ্টেন অ্যারন ফিঞ্চ ঠুকঠুকে হাফ-সেঞ্চুরিতে দলের জয়ের মঞ্চ গড়েন। ফিঞ্চ ৫৩ বলে ৫৮ রান করে আউট হন।

আরও পড়ুন:- ফুলের সঙ্গে কাঁটাও পেল ভারত, পাক বোলারকে লজ্জার রেকর্ড থেকে মুক্তি দিলেন হার্ষাল

এছাড়া ডেভিড ওয়ার্নার ১৪, ক্যামেরন গ্রিন ১৪, মিচেল মার্শ ৩, ম্যাথিউ ওয়েড ৩৯, প্যাট কামিন্স ৪ ও মিচেল স্টার্ক ৬ রান করেন। খাতা খুলতে পারেননি গ্লেন ম্যাক্সওয়েল ও টিম ডেভিড।

২টি করে উইকেট নেন শেল্ডন কটরেল ও আলজারি জোসেফ। ১টি করে উইকেট দখল করেন জেসন হোল্ডার, ইয়ানিক কারিয়া ও ওডিন স্মিথ। ম্যাচের সেরা ক্রিকেটার নির্বাচিত হন ফিঞ্চ। এই জয়ের সুবাদে ২ ম্যাচের টি-২০ সিরিজে ১-০ এগিয়ে যায় অস্ট্রেলিয়া।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ট্র্যাভিস-অভিষেকের রেকর্ড ব্রেকিং পাওয়ার প্লে খেলার সময় কেমন ছিল SRH-এর ডাগআউট ক্যারাটে কমব্যাট লিগে ভারতের পতাকা হাতে পাকিস্তানের অ্যাথলিট, ভাইরাল ভিডিয়ো মঙ্গলসূত্র দিয়ে দেবে অনুপ্রবেশকারীদের তোষণ নিয়ে কংকে তোপ মোদীর, আপত্তি TMCর সিএএ পর এনআরসি না হলে সিএএ-কে সমর্থন, রানাঘাটের সভায় বললেন অভিষেক দাদা তৃণমূল, বোন বিজেপি প্রার্থী, পিয়া কি আর ভাইফোঁটা দেবে তন্ময়কে? বিয়ের পর সন্দীপ্তার সাথে কথা হয় না,ও একজনের সঙ্গে ভালো আছে:প্রেম নিয়ে অকপট রাহুল বিরাটের আউট নাকি রাসেলের তিন উইকেট, দেখে নিন কোন কোন কারণের জন্য জিতল কলকাতা শেষের দিকে KKR আমার সঙ্গে ভালো ব্যবহার করেনি, রেগে লাল IPL জেতানো প্রাক্তন তারকা মিলানের রাস্তায় আনমোনা সুহানা, কার সঙ্গে ইতালিতে দিনযাপন শাহরুখ কন্যার? তুমুল লাঠি, চেয়ার ছোড়াছুড়ি! রাঁচিতে ইন্ডি জোটের সভায় দর্শকাসনে ধুন্ধুমার

Latest IPL News

ট্র্যাভিস-অভিষেকের রেকর্ড ব্রেকিং পাওয়ার প্লে খেলার সময় কেমন ছিল SRH-এর ডাগআউট শেষের দিকে KKR আমার সঙ্গে ভালো ব্যবহার করেনি, রেগে লাল IPL জেতানো প্রাক্তন তারকা KKR vs RCB: রাসেলের দুরন্ত বোলিং, রুদ্ধশ্বাস ম্য়াচে মাত্র ১ রানে জিতল কলকাতা ডাইভ দিয়ে মাটি থেকে বল তুলে নিলেন! ফ্যাফের দুর্ধর্ষ ক্যাচ আইয়ারের-ভিডিয়ো শেষ ওভারে স্টার্ককে ৩ ছক্কা টেলএন্ডারের, দুরন্ত ক্যাচ ও রান-আউটে ১ রানে জয় KKR-র মানুষের মধ্যে ভগবান! SRH-র বিস্ফোরণের মধ্যেও বুমরাহের বোলিং দেখে মুগ্ধ স্টেইন একই ওভারে দুটি উইকেট, বোলার রাসেল যে ফুরিয়ে যায়নি, সাক্ষী থাকল ইডেন তৃতীয় ক্রিকেটার হিসেবে IPL-এ ২৫০ ম্যাচ খেলার নজির গড়লেন দীনেশ কার্তিক IPL 2024-এ শ্রেয়সের প্রথম অর্ধশতরান, KKR-কে চাপ মুক্ত করলেন নাইট ক্যাপ্টেন আউট হয়ে মাঠে তর্ক শুরু বিরাটের, তুমুল রেগে গিয়ে 'গরম' দিলেন আম্পায়ারকে- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.