বাংলা নিউজ > ময়দান > AUS vs WI 2nd T20I: ১১০ মিটারের দাবনীয় ছক্কা টিম ডেভিডের, ক্যারিবিয়ানদের হোয়াইটওয়াশ করল অস্ট্রেলিয়া, ভিডিয়ো

AUS vs WI 2nd T20I: ১১০ মিটারের দাবনীয় ছক্কা টিম ডেভিডের, ক্যারিবিয়ানদের হোয়াইটওয়াশ করল অস্ট্রেলিয়া, ভিডিয়ো

ছক্কা হাঁকাচ্ছেন টিম ডেভিড। ছবি- এএফপি (AFP)

Australia vs West Indies 2nd T20I: দুই ডেভিডেই বাজিমাত অস্ট্রেলিয়ার, বিশ্বকাপের আগে ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে বাড়তি আত্মবিশ্বাস সংগ্রহ করে নিলেন অ্যারন ফিঞ্চরা।

দুই ডেভিডেই বাজিমাত। ডেভিড ওয়ার্নার ও টিম ডেভিডের ব্যাটিং তাণ্ডবে ওয়েস্ট ইন্ডিজকে সিরিজের দ্বিতীয় টি-২০ ম্যাচে বিধ্বস্ত করে অস্ট্রেলিয়া। সেই সঙ্গে বিশ্বকাপের আগে ঘরের মাঠে ক্যারিবিয়ানদের হোয়াইটওয়াশের কৃতিত্বও অর্জন করেন অ্যারন ফিঞ্চরা।

সিরিজের প্রথম টি-২০ ম্যাচে কষ্ট করে জিততে হয়েছিল অজিদের। তবে দ্বিতীয় ম্যাচে একতরফা দাপট দেখা যায় অস্ট্রেলিয়ার। বিশেষ করে অজিদের আশ্বস্ত করবে টিম ডেভিডের ফর্ম। তাঁকে যে উদ্দেশ্যে বিশ্বকাপের স্কোয়াডে ঢুকিয়ে দিয়েছেন অস্ট্রেলিয়ার নির্বাচকরা, সেই পথে যথাযথ অগ্রসর হচ্ছেন তিনি।

ব্রিসবেনে টস হেরে শুরুতে ব্যাট করতে নামে অস্ট্রেলিয়া। তারা নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটের বিনিময়ে ১৭৮ রানের বড়সড় ইনিংস গড়ে তোলে। ওপেন করতে নেমে ডেভিড ওয়ার্নার ৭৫ রানের ঝকঝকে ইনিংস খেলেন। ৪১ বলের ইনিংসে তিনি ১০টি চার ও ৩টি ছক্কা মারেন।

আরও পড়ুন:- India vs Pakistan: ব্যর্থ হল রিচার লড়াই, এশিয়া কাপে পাকিস্তানের কাছে হারের মুখ দেখল ভারত

এছাড়া টিম ডেভিড ২০ বলে ৪২ রানের ঝোড়ো ইনিংস খেলেন। তিনি ৪টি চার ও ৩টি ছক্কা মারেন। তাঁর একটি ছক্কায় বল উড়ে যায় ১১০ মিটার দূরে।

বাকিদের মধ্যে অ্যারন ফিঞ্চ ১৫, স্টিভ স্মিথ ১৭ ও ম্যাথিউ ওয়েড ১৬ রান করেন। ক্যামেরন গ্রিন, গ্লেন ম্যাক্সওয়েল ও প্যাট কামিন্স তিনজনেই ১ রান করে যোগদান রাখেন। আলজারি জোসেফ ৩টি, ওবেদ ম্যাককয় ২টি ও ওডিন স্মিথ ১টি উইকেট নেন।

আরও পড়ুন:- পাকিস্তানের কাছে হারের পরে ভারতের Asia Cup-এর সেমিফাইনালে ওঠার সম্ভাবনা কতটা? পয়েন্ট টেবিলে চোখ রাখলেই বুঝতে পারবেন

জবাবে ব্যাট করতে নেমে ওয়েস্ট ইন্ডিজ ২০ ওভারে ৮ উইকেটের বিনিময়ে ১৪৭ রানে আটকে যায়। ৩১ রানের বড় ব্যবধানে ম্যাচ জেতে অস্ট্রেলিয়া। কাইল মায়ের্স ৬, জনসন চার্লস ২৯, ব্র্যান্ডন কিং ২৩, নিকোলাস পুরান ২, জেসন হোল্ডার ১৬, রোভম্যান পাওয়েল ১৮, আকিল হোসেন ২৫, ওডিন স্মিথ ৪, আলজারি জোসেফ ১১ ও ইয়ানিক কারিয়া ২ রান করেন।

মিচেল স্টার্ক ২০ রানে ৪ উইকেট দখল করেন। ৩২ রানে ২টি উইকেট নেন প্যাট কামিন্স। ১টি করে উইকেট দখল করেন ক্যামেরন গ্রিন ও অ্যাডাম জাম্পা। উইকেট পাননি জোস হ্যাজেলউড। ম্যাচের সেরা ক্রিকেটার নির্বাচিত হন ডেভিড ওয়ার্নার। সিরিজের সেরা ক্রিকেটারের পুরস্কারও উঠেছে তাঁরই হাতে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

দুর্গাপুজো উৎসব নয়, ইদকে উৎসব বলার দম আছে মমতা? হিমন্ত মন্তব্যে পালটা TMC-র সংঘশক্তির প্রদর্শনে খালি পায়ে কলকাতার রাজপথে হাঁটবেন সাধু - সন্ন্যাসীরা শ্লীলতাহানি কাণ্ডে নয়া মোড়, ৫০০ টাকার বন্ডে আগাম জামিন পেলেন রাজভবনের ৩ কর্মী আগামী T20 বিশ্বকাপে পাপুয়া নিউ গিনির দায়িত্বে বিশ্বকাপজয়ী প্রাক্তন কোচ প্রত্যাবর্তনেই নজর কাড়লেন বেন স্টোক্স, কাউন্টিতে নিলেন এক ইনিংসে পাঁচ উইকেট আজ পালিত হবে নরসিংহ জয়ন্তী, জেনে নিন পুজোর শুভ সময় ও এই দিনের গুরুত্ব কলকাতায় খাড়গের ছবিতে কালি ইস্যুতে বঙ্গ কংগ্রেসের থেকে রিপোর্ট চাইল হাইকমান্ড বিরাটের সঙ্গে একমত, ODI থেকে ২ বলের নিয়ম তুলে দেওয়ার পক্ষে গম্ভীর ‘বাংলাদেশ-ভারত সম্পর্ক হবে…’ IIMC-র অনুষ্ঠানে বার্তা ওপার বাংলার পরিবেশ মন্ত্রীর কেন্দ্রের ধমক খেয়ে তৎপর সিকিম সরকার, পাহাড়ি রাজ্যে কি কমবে গাড়ি ভাড়া?

Latest IPL News

বিরাটের সঙ্গে একমত, ODI থেকে ২ বলের নিয়ম তুলে দেওয়ার পক্ষে গম্ভীর 'L' দেখিয়ে কেন সেলিব্রেশন? কোয়ালিফায়ারের আগে গোপন রহস্য ফাঁস করলেন KKR-র 'বিপদ' হস্তক্ষেপ করব না,ধোনি যখন সিদ্ধান্ত নেবে তখন জানাবে-রহস্য জিইয়ে রাখল সিএসকে সিইও জুনিয়র ক্রিকেটে নির্বাচকদের পা ধরিনি, তাই দলে সুযোগ পাইনি… বিস্ফোরক গম্ভীর বিরাটের ব্যাটিং বা রবীন্দ্র-র রান আউট নয়, এই ঘটনাকে টার্নিং পয়েন্ট বলছেন যশ বেইমানি করেনি ইসিবি, আইপিএলের সূচির দিকেই আঙুল তুললেন পঞ্জাব কোচ বাঙ্গার রাহুল দ্রাবিড় পরবর্তী কোচ খুঁজতে মহেন্দ্র সিং ধোনির দ্বারস্থ বিসিসিআই! আইপিএল ভারতীয় দলে ঢোকার শর্টকাট না হয়ে যায়… কুপ্রভাবের কথা গৌতম গম্ভীরের গলায় পেশীর চোটের চিকিৎসা করাতে লন্ডনে যেতে চলেছেন MSD,ফিরেই ভবিষ্যৎ নিয়ে সিদ্ধান্ত অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.