বাংলা নিউজ > ময়দান > Austalia vs India: ‘কনকাশন’ শঙ্কা কাটিয়ে ভারতের বিরুদ্ধে অভিষেক গ্রিনের,ব্যাগি গ্রিন দিলেন কামিন্স
ব্যাগি গ্রিন পেয়ে ক্যামেরুন গ্রিন। (ছবি সৌজন্য, টুইটার @cricketcomau)
ব্যাগি গ্রিন পেয়ে ক্যামেরুন গ্রিন। (ছবি সৌজন্য, টুইটার @cricketcomau)

Austalia vs India: ‘কনকাশন’ শঙ্কা কাটিয়ে ভারতের বিরুদ্ধে অভিষেক গ্রিনের,ব্যাগি গ্রিন দিলেন কামিন্স

  • গ্রিনের ব্যাগি গ্রিন নম্বর ৪৫৯।

শুভব্রত মুখার্জি

ফিট থাকলে প্রথম একাদশে তিনি সুযোগ পাবেন বলে আগেই জানিয়েছিলেন অস্ট্রেলিয়ার কোচ জাস্টিন ল্যাঙ্গার। মাথায় বল লাগার ফলে যে ‘কনকাশন’-এর আশঙ্কা তৈরি হয়েছিল, তা কাটিয়েই ভারতের বিরুদ্ধে টেস্টে অভিষেক করলেন দীর্ঘকায় অলরাউন্ডার ক্যামেরুন গ্রিন। তার হাতে অজিদের ঐতিহ্যবাহী ব্যাগি গ্রিন টুপি তুলে দিয়ে টেস্ট দলে উষ্ণ অভ্যর্থনা জানালেন প্যাট কামিন্স। গ্রিনের ব্যাগি গ্রিন নম্বর ৪৫৯।

গ্রিন বহুদিন ধরেই অজিদের ঘরোয়া ক্রিকেটে দুরন্ত পারফরম্যান্স করে আসছেন। আর তার পুরস্কার পেলেন তিনি। অনুশীলন ম্যাচে ভারতীয় পেসার জসপ্রীত বুমরাহের স্ট্রেট ড্রাইভ তাঁর কপালে লাগার পর সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েছিলেন তিনি। অনেকেই ভেবেছিলেন, চোট হয়ত গুরুতর। প্রথম টেস্টে হয়তো খেলতে পারবেন না তিনি। কিন্তু সব আশঙ্কা দূর করে ২২ গজে নামছেন তিনি।

অ্যাডিলেড টেস্টের প্রথম দিনেই বল হাতে ভালো কিছু করে দেখানোর সুযোগ পাচ্ছেন গ্রিন। প্রসঙ্গত এখন পর্যন্ত অজিদের জার্সিতে তিনি ১৩ টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। অফিসিয়াল ব্রডকাস্টারদের হয়ে কথা বলার সময় প্রাক্তন ভারতীয় ক্রিকেটার তথা ধারাভাষ্যকার অজয় জাদেজা জানান, গ্রিনের মতো এমন দীর্ঘদেহী ক্রিকেটারের বল ছাড়াও ফিল্ডে তার অ্যাথলেটিসিজমেও রীতিমতো মুগ্ধ তিনি। এখন দেখার বল হাতে দিনরাতের টেস্টে গ্রিন সাফল্যের মুখ দেখেন কিনা।

বন্ধ করুন