বাংলা নিউজ > ময়দান > CWG 2022: হরমনদের বিরুদ্ধে কোভিড নিয়েই ফাইনাল খেললেন অস্ট্রেলিয়ার তালিয়া ম্যাকগ্রাথ

CWG 2022: হরমনদের বিরুদ্ধে কোভিড নিয়েই ফাইনাল খেললেন অস্ট্রেলিয়ার তালিয়া ম্যাকগ্রাথ

কোভিড নিয়েই ফাইনাল খেললেন তালিয়া ম্যাকগ্রাথ (AFP)

স্বাস্থ্য বিশেষজ্ঞ, টিম অফিসিয়াল, ম্যাচ অফিসিয়ালদের সঙ্গে আলোচনা করেই এই সিদ্ধান্ত নেয়া হয়েছে। অলরাউন্ডার তালিয়া ম্যাকগ্রাথ অজি দলের অত্যন্ত গুরুত্বপূর্ণ সদস্যা। ফাইনাল ম্যাচের আগে কমনওয়েলথ গেমসে অজিদের টপ স্কোরারও তিনি। ৪ ম্যাচে করেছেন ১২৬ রান।

শুভব্রত মুখার্জি: চলতি বার্মিংহাম কমনওয়েলথ গেমসে মহিলা বিভাগের ক্রিকেটের ফাইনালে মুখোমুখি হয়েছে ভারত এবং অস্ট্রেলিয়া। ম্যাচ শুরুর আগে অস্ট্রেলিয়া দল যে একাদশের ঘোষণা করে তাতে নাম ছিল তালিয়া ম্যাকগ্রাথের। নিয়ম অনুযায়ী সব খেলোয়াড়ের করোনা পরীক্ষা করা হয়। সেখানেই করোনা পজিটিভ হন তাহিলা। তবে তালিয়া করোনা পজিটিভ হওয়ার পরেও তাকে ফাইনালে খেলার ছাড়পত্র দিয়েছে বিশ্ব ক্রিকেটের নিয়ামক সংস্থা আইসিসি। ডাক্তারদের সঙ্গে আলোচনা করেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে আইসিসির তরফে।

সূত্র মারফত জানা গিয়েছে তালিয়া হাল্কা উপসর্গ রয়েছে কোভিডের। স্বাস্থ্য বিশেষজ্ঞ, টিম অফিসিয়াল, ম্যাচ অফিসিয়ালদের সঙ্গে আলোচনা করেই এই সিদ্ধান্ত নেয়া হয়েছে। অলরাউন্ডার তালিয়া ম্যাকগ্রাথ অজি দলের অত্যন্ত গুরুত্বপূর্ণ সদস্যা। ফাইনাল ম্যাচের আগে কমনওয়েলথ গেমসে অজিদের টপ স্কোরারও তিনি। ৪ ম্যাচে করেছেন ১২৬ রান।

পাশাপাশি নিয়েছেন ৮টি উইকেটও। ক্রিকেট অস্ট্রেলিয়ার তরফে একটি বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। অজি দল নিজেদের মধ্যেও বেশ কিছু স্বাস্থ্য প্রোটোকল মেনেই এই ম্যাচে খেলবে বলে জানানো হয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়ার তরফে। ফাইনালে হরমনপ্রীত কৌরের নেতৃত্বাধীন ভারত মুখিয়ে থাকবে অজিদের হারিয়ে গেমসের মঞ্চ থেকে ভারতকে ঐতিহাসিক সোনা এনে দিতে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

বনগাঁ-নৈহাটিতে AC ওয়েটিং রুম, মধ্যমগ্রাম হবে 'বিদেশ', কেমন দেখাবে ৩ স্টেশনকে? চুপিসাড়ে বিয়ে সেরে চর্চায়, বাপ-ঠাকুর্দার পথে হাঁটেননি, সত্যজিতের নাতি সৌরদীপকে চেনেন? উচ্ছিষ্ট স্যান্ডউইচ খাওয়ায় চাকরি গেল মহিলার, সংস্থার বিরুদ্ধে প্রতিবাদের ঢেউ ক্লাস শুরুর ১৫ মিনিট আগেই স্কুলে আসতে হবে, টিচারদের নির্দেশ পড়শি রাজ্যে বিশ্বের ১ নম্বর ডেয়ারি করতে হবে আমূলকে, বিশ্বসেরার টার্গেট দিলেন মোদী বিরাটের ব্যাট দিয়ে মাত্র দুবার খেলেছি- কোহলির উপহারে খুশি নন ড্যানিয়েল ওয়াট হোটেলে চলছিল মধুচক্র, হানা দিয়ে ২ নাবালিকাসহ ১১ জনকে গ্রেফতার করল পুলিশ পিচে ফাটল আছে, এখানে বল ঘুরবেই- রাঁচির বাইশ গজ নিয়ে মুখ খুললেন বিক্রম রাঠোর রাতেই কলকাতা-সহ একাধিক জেলায় বৃষ্টি, ৫০ কিমিতে ঝড়, কতদিন আরও এরকম চলবে? মন্দিরের টাকাতেও ভাগ বসাচ্ছে কংগ্রেস, বিজেপির তোপের কী জবাব কর্ণাটকের মন্ত্রীর?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.