বাংলা নিউজ > ময়দান > ঘরের মাঠে ভারতীয় মহিলা দলের বিরুদ্ধে দল ঘোষণা অজিদের, বাদ দুই তারকা ক্রিকেটার
মেগান স্কুট।
মেগান স্কুট।

ঘরের মাঠে ভারতীয় মহিলা দলের বিরুদ্ধে দল ঘোষণা অজিদের, বাদ দুই তারকা ক্রিকেটার

  • অস্ট্রেলিয়ায় গিয়ে তিনটি ওয়ানডে ,তিনটি টি-২০ এবং একটি দিন-রাতের টেস্ট খেলবে ভারতীয় মহিলা ক্রিকেট দল।

শুভব্রত মুখার্জি : আর মাস খানেক পরেই অজিভূমে অস্ট্রেলিয়া মহিলা দলের বিরুদ্ধে মুখোমুখি হবে ভারতীয় মহিলা দল। সেই উদ্দেশ্যেই ঘোষণা করা হয়েছে অস্ট্রেলিয়া দল। ১৯ শে সেপ্টেম্বর থেকে শুরু হতে চলা সেই সিরিজে অস্ট্রেলিয়া দলে জায়গা হয়নি অভিজ্ঞ মেগান স্কুট এবং জেস জোনাসেনের।

সিরিজে তিনটি ওয়ানডে ,তিনটি টি-২০ এবং একটি দিন-রাতের টেস্ট খেলবে ভারতীয় মহিলা ক্রিকেট দল। উল্লেখ্য আসন্ন এই সিরিজের জন্য অভিজ্ঞ পেসার মেগান স্কুট নিজেই নির্বাচকদের কাছে অনুরোধ করেছিলেন, যাতে তাঁকে এই সিরিজের জন্য নির্বাচন না করা হয়। অন্য দিকে স্পিন অলরাউন্ডার জেস জোনাসেন তার টিবিয়াতে চোটের কারণে এই সিরিজে খেলতে পারবেন না। এ ছাড়াও বেলিন্ডা ভাকারেওয়া তাঁর পারিবারিক কারণে এই সিরিজ থেকে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন।

মাইতলান ব্রাউন তার কাফ ইনজুরি সারিয়ে দলে ফিরেছেন। এ ছাড়া প্রথম বার দলে জায়গা পেয়েছেন স্টেল্লা ক্যাম্পবেল, জর্জিয়া রেডমাইনে। ১৯ শে সেপ্টেম্বর সিডনিতে প্রথম ওয়ানডে ম্যাচের মধ্যে দিয়ে এই সিরিজের সূচনা হবে। ৩০ শে সেপ্টেম্বর ওয়াকাতে খেলা হবে একমাত্র দিন-রাতের টেস্ট। ৭ অক্টোবর সিডনিতে টি-২০ সিরিজের সূচনা হবে। একনজরে ভারতের বিরুদ্ধে সিরিজে অস্ট্রেলিয়া মহিলা দল :-

মেগ ল্যানিং,ডার্সি ব্রাউন,রাচেল হেইন্স,স্টেলা ক্যাম্পবেল,নিকোলা ক্যারি,মাইতলান ব্রাউন,হ্যান্না ডার্লিংটন,অ্যাশলে গার্ডনার,অ্যালিহা হিলি,তাহিলা ম্যাকগ্রাথ,সোফি মলিনিউ,বেথ মুনি,এলিসা পেরি,জর্জিয়া রেডমাইনে,মল্লি স্ট্র্যানো,অ্যানাবেল সাদারল্যান্ড,টায়লা ভ্লাইমিঙ্ক,জর্জিয়া ওয়ারহ্যাম।

বন্ধ করুন