বাংলা নিউজ > ময়দান > সেলফ আইসোলেশনে অস্ট্রেলিয়া অধিনায়ক টিম পেইন, অ্যাডিলেড টেস্ট সূচি অনুযায়ী খেলা হবে বলে জানিয়েছে অজি বোর্ড
টিম পেইন। ছবি- টুইটার।
টিম পেইন। ছবি- টুইটার।

সেলফ আইসোলেশনে অস্ট্রেলিয়া অধিনায়ক টিম পেইন, অ্যাডিলেড টেস্ট সূচি অনুযায়ী খেলা হবে বলে জানিয়েছে অজি বোর্ড

  • নতুন করে করোনার প্রাদুর্ভাব অ্যাডিলেডে।

সোমবার অ্যাডিলেডে নতুন করে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব দেখা দেওয়ায় ক্যাপ্টেন টিম পেইন-সহ অস্ট্রেলিয়ার অন্যান্য ক্রিকেটাররা সেলফ আইসোলেশনে চলে যান। যদিও অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ড জানিয়ে দেয় যে, অ্যাডিলেডে ভারত-অস্ট্রেলিয়া প্রথম টেস্ট নির্ধারিত সূচি অনুযায়ী অনুষ্ঠিত হবে।

অ্যাডিলেডে একগুচ্ছ করোনা পজিটিভ কেস সামনে আসার পরেই সোমবার থেকে ওয়েস্টার্ন অস্ট্রেলিয়া, তাসমানিয়া-সহ একাধিক রাজ্যের সীমানা বন্ধ করে দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। সেই সঙ্গে অ্যাডিলেড থেকে আগত প্রত্যেককেই ১৪ দিনেক জন্য হোটেলে কোয়ারান্টাইনে থাকার অনুরোধ জানানো হয়েছে।

ক্রিকেট অস্ট্রেলিয়ার মুখপাত্র সিডনি মর্নিং হেরাল্ডকে জানিয়েছেন যে, 'পরিস্থিতির দিকে বোর্ড নজর রাখছে। আপাতত এটুকুই। সূচি অনুযায়ী অ্যাডিলেড টেস্ট যথা সময়ে অনুষ্ঠিত হবে।'

উল্লেখ্য, ১৭ ডিসেম্বর থেকে অ্যাডিলেডে অনুষ্ঠিত হওয়ার কথা ভারত-অস্ট্রেলিয়া প্রথম টেস্ট। গোলাপি বলে দিন-রাতের টেস্টের জন্য গ্যালারিতে দর্শক সমাগমেরও অনুমতি দেওয়া হয়েছিল। পরিবর্তিত পরিস্থিতিতে ছবিটা বদলে যেতে পারে। এর পরে ফাঁকা স্টেডিয়ামে ম্যাচ অনুষ্ঠিত হওয়া অস্বাভাবিক নয়।

যদিও শুধুমাত্র ভারত-অস্ট্রেলিয়া প্রথম টেস্টই নয়, নতুন করে করোনা মাথা চাড়া দেওয়ায় অস্ট্রেলিয়ার ঘরোয়া টুর্নামেন্ট নিয়েও জটিলতা তৈরি হয়েছে।

বন্ধ করুন