বাংলা নিউজ > ময়দান > সচিনরা মাঠে নামবেন, তবে টুর্নামেন্ট থেকে সরে দাঁড়াল অস্ট্রেলিয়া দল
অস্ট্রেলিয়া লেজেন্ড দল। ছবি- টুইটার।
অস্ট্রেলিয়া লেজেন্ড দল। ছবি- টুইটার।

সচিনরা মাঠে নামবেন, তবে টুর্নামেন্ট থেকে সরে দাঁড়াল অস্ট্রেলিয়া দল

  • ব্রেট লি'দের দেখা যাবে না আসন্ন রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে।

করোনা মহামারির জন্য গতবছর মাত্র ৪টি ম্যাচ খেলা হওয়ার পর টুর্নামেন্ট মাঝপথেই স্থগিত হয়ে যায়। ঠিক ছিল যে, এবছর নতুনভাবে বাকি টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে রায়পুরে। তবে রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ জোর ধাক্কা খেল অস্ট্রেলিয়া লেজেন্ড দল টুর্নামেন্ট থেকে সরে দাঁড়ানোয়। 

করোনা নিয়ন্ত্রণের লক্ষ্যেই অস্ট্রেলিয়া সরকারের তরফে ক্রিকেটারদের যাতায়াতের উপর প্রতিবন্ধকতা জারি করা হয়েছে বলে খবর। সরকারি প্রোটোকলে আটকাচ্ছে বলেই অস্ট্রেলিয়া লেজেন্ড দল এবার টুর্নামেন্টে অংশ নেবে না।

অস্ট্রেলিয়ার বদলে বাংলাদেশ দলকে আমন্ত্রণ জানানো হয়েছে প্রতিযোগীতায়। বাংলাদেশ ছাড়াও এবার টুর্নামেন্টে অংশ নেবে ইংল্যান্ডের কিংবদন্তিরাও। এবার টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে ৬ দলের। ভারতের হয়ে মাঠে নামবেন সচিন তেন্ডুলকর, বীরেন্দ্র সেহওয়াগের মতো প্রাক্তন তারকারা। অস্ট্রেলিয়া না থাকায় ব্রেট লি'দের মাঠে নামা হবে না এবার।

এবার ২ থেকে ২১ মার্চ পর্যন্ত রায়পুরে খেলা হবে টুর্নামেন্টের বাকি ম্যাচগুলি। আয়োজকদের তরফে বিজ্ঞপ্তি জারি করে এমনটাই জানানো হয়েছে। খেলা হবে ৬৫ হাজার দর্শকাসন বিশিষ্ট নবনির্মিত শহিদ বীর নারায়ন সিং আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে।

ভারত, ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, ওয়েস্ট ইন্ডিজ, শ্রীলঙ্কা ও বাংলাদেশের কিংবদন্তি ক্রিটেকাররা পুনরায় নিজেদের দেশের হয়ে মাঠে নামবেন টুর্নামেন্টে। প্রফেশনাল ম্যানেজমেন্ট গ্রুপের সহায়তায় মহারাষ্ট্রের রোড সেফটি সেল সচেতনতামূলক প্রচার হিসেবেই এই টুর্নামেন্ট আয়োজন করে। টুর্নামেন্টের কমিশনার হলেন কিংবদন্তি সুনীল গাভাসকর। ব্র্যান্ড অ্যাম্বাসাডর হলেন সচিন।

বন্ধ করুন