বাংলা নিউজ > ময়দান > চোট সারিয়ে মাঠে ফিরতে তাড়াহুড়ো করে ফেলেছেন, স্বীকার করলেন ওয়ার্নার
সিডনিতে দ্বিতীয় ওডিআই ম্যাচে চোট পাওয়ার পর ওয়ার্নার। ছবি- ক্রিকেট অস্ট্রেলিয়া।
সিডনিতে দ্বিতীয় ওডিআই ম্যাচে চোট পাওয়ার পর ওয়ার্নার। ছবি- ক্রিকেট অস্ট্রেলিয়া।

চোট সারিয়ে মাঠে ফিরতে তাড়াহুড়ো করে ফেলেছেন, স্বীকার করলেন ওয়ার্নার

  • পরপর তিন বছরে তিনটি বিশ্বকাপ খেলাই তাঁর প্রধান লক্ষ্য, জানালেন অজি তারকা।

শুভব্রত মুখার্জি

বর্তমান অস্ট্রেলিয়া দলের ব্যাটিংয়ের অন্যতম বড় ভরসা ডেভিড ওয়ার্নার। স্টিভ স্মিথের সঙ্গে তাঁর জুটিই এই মুহূর্তে অজিদের ব্যাটিংয়ের মেরুদন্ড বলা যায়। ভারতের বিরুদ্ধে একদিনের সিরিজে চোট পান তিনি। তারপর টেস্ট সিরিজে অজিরা বেকায়দায় পড়ার পরে তড়িঘড়ি টেস্ট সিরিজে তাঁকে ফেরায় অজি টিম ম্যানেজমেন্ট। এবার তিনি স্বীকার করেন ওইভাবে তাঁর ফেরাটি ভুল হয়ে গিয়েছিল।

একথা মেনে নিলেন ডেভিড ওয়ার্নার। এর পাশাপাশি তিনি এও জানিয়েছেন যে, বিশ্বকাপ ক্রিকেটে খেলা তাঁর প্রধান লক্ষ্য। উল্লেখ্য, ভারতের বিরুদ্ধে দ্বিতীয় একদিনের ম্যাচে কুঁচকিতে চোট পেয়েছিলেন ওয়ার্নার। ফলে অ্যাডিলেড এবং মেলবোর্নে প্রথম দুটি টেস্টে খেলতে পারেননি তিনি। তবে সিডনি এবং গাব্বাতে তৃতীয় ও চতুর্থ টেস্টের দলে ছিলেন তিনি।

যদিও ওই দুটি টেস্টেই তাঁর ফিটনেসের সমস্যা ধরা পড়ে। ওয়ার্নার বলেন, ‘তাড়াতাড়ি ফেরার চক্করে অনেকটাই পিছিয়ে পড়েছিলাম। এখন ভাবি, অত দ্রুত ফেরা উচিত হয়নি। এখন চোটের কথা ভেবে মনে হচ্ছে তখন না বললেই ভাল হত। দক্ষিণ আফ্রিকা সফর বাতিল হয়ে যাওয়ায় সেরে ওঠার সময় পেয়ে গেলাম। পরপর দুবছর টি-২০ বিশ্বকাপের পাশাপাশি রয়েছে ২০২৩-এর ওয়ান ডে বিশ্বকাপ খেলার স্বপ্ন।’

বন্ধ করুন