বাংলা নিউজ > ময়দান > ত্যাগীর বাউন্সার আঘাত করে হেলমেটে, প্রথম টেস্টে অনিশ্চিত অজি ওপেনার
হেলমেটে বল লাগার পর পুকোভস্কি। ছবি- গেটি ইমেজেস।
হেলমেটে বল লাগার পর পুকোভস্কি। ছবি- গেটি ইমেজেস।

ত্যাগীর বাউন্সার আঘাত করে হেলমেটে, প্রথম টেস্টে অনিশ্চিত অজি ওপেনার

  • বর্ডার-গাভাসকর ট্রফির প্রস্তুতি ম্যাচে চোট পান পুকোভস্কি।

ক্যানবেরায় ভারত-অস্ট্রেলিয়া প্রথম টি-২০ ম্যাচের সময় হেলমেটে বল লাগে রবীন্দ্র জাদেজার। ফলে তিনি ছিটকে যান বাকি টি-২০ সিরিজ থেকে। প্রথম টেস্টের আগে জাদেজাকে দলে পাওয়া যাবে কিনা, সে বিষয়ে এখনও নিশ্চিত কিছু জানা যায়নি। এরই মাঝে কনকাশনের প্রসঙ্গ ফিরে এল ভারত-অস্ট্রেলিয়া দ্বি-পাক্ষিক সিরিজে।

এবার বর্ডার-গাভাসকর ট্রফির প্রস্তুতি ম্যাচে অস্ট্রেলিয়া-এ দলের হয়ে মাঠে নামা উইল পুকোভস্কির মাথায় চোট লাগে। টিম ইন্ডিয়ার সঙ্গে নেট বোলার হিসেবে অস্ট্রেলিয়া উড়ে যাওয়া কার্তিক ত্যাগীর বাউন্সার হেলমেটে লাগে পুকোভস্কির। ফলে তিনি অবসৃত হন। ক্রিকেট অস্ট্রেলিয়ার তরফে সোশ্যাল মিডিয়ায় উইলের চোট পাওয়ার ভিডিও পোস্ট করা হয়। জানানো হয় যে, তরুণ ওপেনারকে নিয়ে এখনই নিশ্চিতভাবে কিছু জানানো সম্ভব নয়।

দ্বিতীয় ইনিংসে ব্যক্তিগত ২৩ রানে ব্যাট করার সময় ত্যাগীর বাউন্সার অজি ওপেনারের হেলমেটের সামনের দিক গিয়ে আঘাত করে। তিনি তৎক্ষণাৎ মাটিতে বসে পড়েন। কোনও ঝুঁকি না নিয়ে সাজঘরে ফিরে যান পুকোভস্কি। পরে অস্ট্রেলিয়ার টিম ডাক্তারের মুখে কনকাশনের প্রসঙ্গ উঠে আসে।

পুকভস্কি অস্ট্রেলিয়ার টেস্ট দলে রয়েছেন ওপেনার হিসেবে। যদিও কনকাশনের জন্যই তাঁর প্রথম টেস্টে মাঠে নামা অনিশ্চিত হয়ে দেখা দিল।

বন্ধ করুন