বাংলা নিউজ > ময়দান > ডিনার খেতে গিয়ে লোডশেডিংয়ের মুখোমুখি কামিন্সরা, তবুও প্রশংসা শ্রীলঙ্কার
অন্ধকারে হোটেলে অজি সতীর্থদের সঙ্গে প্যাট কামিন্স। ছবি- টুইটার (@patcummins30)।

ডিনার খেতে গিয়ে লোডশেডিংয়ের মুখোমুখি কামিন্সরা, তবুও প্রশংসা শ্রীলঙ্কার

  • রাজনৈতিক অস্থিরতায় মাঝেও শ্রীলঙ্কায় সিরিজ খেলতে রাজি হয়েছেন কামিন্সরা।

শ্রীলঙ্কার রাজনৈতিক অস্থিরতা সম্পর্কে সকলেই অবগত। সেই বিষয়ে নতুন করে কিছু বলার নেই। জল, খাদ্য সমস্য়া থেকে দিনের প্রায় অর্ধেক সময়েই বিদ্যুতের থাকছে না দ্বীপরাষ্ট্রে। এর মধ্যেও অবশ্য শ্রীলঙ্কা সফর বাতিল করেন অস্ট্রেলিয়া। বরং রমরমিয়ে ভরা মাঠে আয়োজিত হয়েছে ওয়ান ডে সিরিজ।

তবে শ্রীলঙ্কার বিদ্যুতের অভাব যে কতটা তা আরও একবার সামনে উঠে আসল প্যাট কামিন্সের এক পোস্টে। সদ্যই অস্ট্রেলিয়ার টেস্ট অধিনায়ক নিজেদের হোটেলে লোডশেডিংয়ের জেরে অন্ধকারে বসে থাকার এক ছবি পোস্ট করেন। তিনি সেই ছবির ক্যাপশনে লেখেন, ‘এই সপ্তাহের শুরুর দিকেই (অন্ধকারে) হোটেলে বসে টাউন পাওয়ার চালু হওয়ার অপেক্ষায় রয়েছি, যাতে ডিনারটা শুরু করতে পারি। শ্রীলঙ্কা বর্তমানে এক কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে। তবে এখানকার লোকজন খুবই ভাল এবং আমাদের সঙ্গে দারুণ ব্যবহার করেছেন। এখানে আসতে পারাটা সৌভাগ্যের।’

আরও পড়ুন:- ভুল সময়ে বারবার উইকেট হারিয়েই ঘটেছে বিপর্যয়, সিরিজ হেরে আফসোস ফিঞ্চের

আরও পড়ুন:- ৩০ বছর পরে অজিদের বিরুদ্ধে সিরিজ জয়ে উচ্ছ্বসিত মালিঙ্গা, বিশেষ বাহবা দিলেন দুই তারকাকে

কামিন্সের পোস্টেই স্পষ্ট যে সামান্য অসুবিধা হলেও, তিনি কিন্তু শ্রীলঙ্কা সফর দারুণ উপভোগ করছেন। পঞ্চম ওয়ান ডের আগেই কামিন্স সতীর্থদের সঙ্গে এই ছবি পোস্ট করেন। অবশ্য পঞ্চম ওয়ান ডেতে নামার আগেই কামিন্সরা সিরিজ হেরে গিয়েছেন। শ্রীলঙ্কার বিরুদ্ধে ৩-১ পিছিয়ে রয়েছেন তাঁরা। এবার লড়াইটা স্রেফ সম্মানরক্ষার।

বন্ধ করুন