ব্যাট হাতে টিম পেইন। ছবি- রয়টার্স।
ব্যাট হাতে টিম পেইন। ছবি- রয়টার্স।

গ্যারাজে ট্রেনিংয়ের মাশুল, গাড়ির দরজা ভেঙে চুরি অজি দলনায়কের ওয়ালেট

  • অ্যাকাউন্টের গতিবিধি খতিয়ে দেখতে গিয়ে পেইন আবিষ্কার করেন মজাদার এক তথ্য। তাঁর ওয়ালেট চুরি করার পর চোরেরা সোজা গিয়ে খাওয়া দাওয়া করে ম্যকডোনাল্ডসে।

লকডাউনের জেরে সময় কাটছে বাড়িতে। বন্ধ খেলাধুলো। বন্ধ অনুশীলন। এমন অলস সময়ে নিজেকে লকডাউন পরবর্তী পরিস্থিতির জন্য প্রস্তুত রাখার সিদ্ধান্ত নেন অস্ট্রেলিয়ার টেস্ট অধিনায়ক টিম পেইন। আর সেটা করতে গিয়ে শুরুতেই বিপত্তির মুখে পড়তে হয় অজি তারকাকে।

পেইন নিজের গ্যারাজকে অস্থায়ী ট্রেনিং সেন্টারে পরিণত করার চেষ্টা করেন। যেখানে জিম ছাড়াও বল ঝুলিয়ে নকিং করতে পারবেন তিনি। স্বাভাবিকভাবেই গ্যারাজ বেদখল হওয়ায় পেইনের গাড়ির আশ্রয় হয় খোলা রাস্তায়।

লকডাউনের সময় রাস্তার উপর গাড়ি পার্ক করে নিশ্চিন্তে ঘুমোচ্ছিলেন পেইন। ঘুম ভাঙে ব্যঙ্কের ম্যাসেজে। তাঁর অ্যাকাউন্ট থেকে কিছু সন্দেহজনক খরচের কথা শুনেই অজি দলনায়ক ছুটে যান রাস্তায়। গিয়ে দেখেন গাড়ির দরজা খোলা। গাড়ির দরজা যে ভাঙা হয়েছে, তা বলার অপেক্ষা রাখে না।

গাড়িতে ছিল পেইনের ওয়ালেট ও কিছু কাগজপত্র। খোয় গিয়েছে সই সব। অ্যাকাউন্টের গতিবিধি খতিয়ে দেখতে গিয়ে পেইন আবিষ্কার করেন মজাদার এক তথ্য। তাঁর ওয়ালেট চুরি করার পর চোরেরা সোজা গিয়ে খাওয়া দাওয়া করে ম্যকডোনাল্ডসে। পেইন বলেন, 'হয়ত ছেলেদের খুব ক্ষিদে পেয়েছিল।'

অগত্যা পেইনকে ত্যাগ করতে হয় গ্যারাজে ট্রেনিং করার পরিকল্পনা। চোরেদের দৌলতে তাঁর গাড়ি পুনরায় ফিরে পায় নিজের আস্তানা।

বন্ধ করুন