বাংলা নিউজ > ময়দান > Australia vs India 3rd T20I: অস্ট্রেলিয়াকে হোয়াইটওয়াশের হাতছানি কোহলিদের সামনে, টিভিতে ও অনলাইনে কোথায় দেখবেন ম্যাচ?
ফিঞ্চ ও কোহলি। ছবি- টুইটার।
ফিঞ্চ ও কোহলি। ছবি- টুইটার।

Australia vs India 3rd T20I: অস্ট্রেলিয়াকে হোয়াইটওয়াশের হাতছানি কোহলিদের সামনে, টিভিতে ও অনলাইনে কোথায় দেখবেন ম্যাচ?

  • ইতিমধ্যেই তিন ম্যাচের টি-২০ সিরিজ ২-০ ব্যবধানে পকেটে পুরেছে টিম ইন্ডিয়া।

এক ম্যাচ বাকি থাকতেই টি-২০ সিরিজ জয় নিশ্চিত করে টিম ইন্ডিয়া চলতি অস্ট্রেলিয়া সফরে ওয়ান ডে সিরিজ হারের বদলা নিয়েছে। এবার নিয়মরক্ষার তৃতীয় টি-২০ ম্যাচে ভারতের সামনে হাতছানি রয়েছে অজিদের তাদের ঘরের মাঠে হোয়াইটওয়াশ করার।

অস্ট্রেলিয়া-ভারত সিরিজের তৃতীয় তথা শেষ টি-২০ ম্যাচ কবে, কোথায় কখন অনুষ্ঠিত হবে দেখে নেওয়া যাক। জেনে নেওয়া যাক কোন চ্যানেলে ও অনলাইনে কোথায় দেখা যাবে সরাসরি সম্প্রচার।

কবে অনুষ্ঠিত হবে অস্ট্রেলিয়া বনাম ভারত তৃতীয় টি-২০ ম্যাচ: ৮ ডিসেম্বর, ২০২০ (মঙ্গলবার)।

কোথায় খেলা হবে সিরিজের শেষ টি-২০: সিডনি ক্রিকেট গ্রাউন্ডে খেলা হবে তৃতীয় তথা শেষ টি-২০।

কখন শুরু হবে ম্যাচ: ভারতীয় সময় দুপুর ১টা ৪০ মিনিটে শুরু হবে খেলা।

কোন চ্যানেলে দেখা যাবে খেলা: ভারতে এই ম্যাচটি সম্প্রচারিত হবে সোনি টেন নেটওয়ার্কে (সেনি সিক্স, সোনি টেন-১ ও সোনি টেন-৩ চ্যানেলে)।

কোথায় দেখবেন লাইভ স্ট্রিমিং: ম্যাচটি অনলাইনে দেখতে পারবেন সোনি লিভ (Sony Liv) অ্যাপে। মোবাইল ও ডেস্কটপ, দুটিতেই আপনি সোনি লিভ ব্যবহার করে ম্যাচটি দেখতে পারবেন। এছাড়াও স্কোর ও বিশ্লেষণের জন্য চোখ রাখুন হিন্দুস্তান টাইমস বাংলায়।

বন্ধ করুন