বাংলা নিউজ > ময়দান > Australia vs India-নভদীপ সাইনির সঙ্গে মহম্মদ সিরাজকে গুলিয়ে মারাত্মক ভুল করলেন গিলক্রিস্ট
নভদীপ সাইনি ম্যাচে (REUTERS)
নভদীপ সাইনি ম্যাচে (REUTERS)

Australia vs India-নভদীপ সাইনির সঙ্গে মহম্মদ সিরাজকে গুলিয়ে মারাত্মক ভুল করলেন গিলক্রিস্ট

  • ভারতীয় ক্রিকেট দর্শকরা টুইটারে সেই অনিচ্ছাকৃত ভুলকে তুলে ধরেন গিলক্রিস্টের সামনে

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে একদিনের ম্যাচ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে নিজেদের প্রত্যাবর্তন ঘটিয়েছে বিরাট কোহলির টিম ইন্ডিয়া। সিরিজ শুরুর আগে টিম ইন্ডিয়া যখন সিডনির বুকে নিভৃতবাসে ছিল তখন তাদের কাছে এসে পৌঁছায় এক দুঃসংবাদ।আরসিবি তথা টিম ইন্ডিয়ার অন্যতম পেস বোলিংয়ের ভরসা মহম্মদ সিরাজের বাবা মারা গিয়েছেন। তখন বিসিসিআই সিরাজকে দেশে ফেরার প্রস্তাব দিলেও দলের সঙ্গে অজিভূমে থেকে যাওয়ার সিদ্ধান্ত নেন । কারণ তার উদ্দেশ্য ছিল বাবার স্বপ্নকে সত্যি করা। বাবা অটো চালিয়েও অনেক কষ্ট করেও ছেলের স্বপ্নকে বাঁচিয়ে শুধু রাখেননি তাকে বাস্তবের রূপ দিয়েছেন।

আজ অজিদের বিরুদ্ধে প্রথম একদিনের ম্যাচে ধারাভাষ্যকার হিসেবে কাজ করার সময় সিরাজ সম্বন্ধে বলতে গিয়েই কিংবদন্তী অজি ক্রিকেটার অ্যাডাম গিলক্রিস্ট এক মারাত্মক অনিচ্ছাকৃত ভুল করে বসেন। তিনি অন এয়ার ভুলবশত বলে বসেন নভদীপ সাইনি তার বাবাকে সম্প্রতি হারিয়েছেন। যদিও আসলে মহম্মদ সিরাজ তার বাবাকে হারিয়েছেন।

ভারতীয় ক্রিকেট দর্শকরা টুইটারে সেই অনিচ্ছাকৃত ভুলকে তুলে ধরেন গিলক্রিস্টের সামনে। সেই ভুল সামনে আসায় আর দেরি করেননি গিলি। তিনি সঙ্গে সঙ্গে টুইটারে মহম্মদ সিরাজ এবং নভদীপ সাইনির কাছে ক্ষমা চেয়ে নেন। গিলি লেখেন ‘ ইয়েস থ্যাঙ্কস অনসু২৯১২। আমি বুঝতে পেরেছি আমি কি ভুল করেছি। আমার ভুলের জন্য আমি সিরাজ এবং নভদীপ সাইনি দুজনের কাছেই ক্ষমাপ্রার্থী’।

 

বন্ধ করুন