বাংলা নিউজ > ময়দান > Australia vs India: লজ্জাজনক হার বিরাটদের, অন্ত্বঃসত্ত্বা অনুষ্কার প্রতি অব্যাহত অশ্লীল আক্রমণ
লজ্জাজনক হার বিরাটদের, অশ্লীল আক্রমণের মুখে অন্ত্বঃসত্ত্বা অনুষ্কা। (ফাইল ছবি, সৌজন্য ইনস্টাগ্রাম)
লজ্জাজনক হার বিরাটদের, অশ্লীল আক্রমণের মুখে অন্ত্বঃসত্ত্বা অনুষ্কা। (ফাইল ছবি, সৌজন্য ইনস্টাগ্রাম)

Australia vs India: লজ্জাজনক হার বিরাটদের, অন্ত্বঃসত্ত্বা অনুষ্কার প্রতি অব্যাহত অশ্লীল আক্রমণ

  • অশ্লীল আক্রমণ চলছে।

শুভব্রত মুখার্জি

বিশ্বজুড়ে বিভিন্ন দলের এমন কিছু সমর্থক থাকেন, যাঁদের আচার-আচরণে লজ্জায় মাথা হেঁট হয়ে যায় বাকিদের। তাঁরা বারবার সীমারেখা লঙ্ঘন করে যান। ভাষার প্রয়োগে বরাবর দেখা দেয় দৈন্যতা, অশ্লীলতা। ক্রিকেটারদের পাশাপাশি তাঁদের পরিবার-পরিজনদের বিরুদ্ধেও বাজে ভাষা ব্যবহার করতে একটুও কুণ্ঠাবোধ করেন না তাঁরা।

অ্যাডিলেডে ভারতের লজ্জার হারের পরে এমন ঘটনার সাক্ষী হতে হয়েছে বিরাটের স্ত্রী অনুষ্কাকে। অশ্লীল, কদর্য ভাষায় আক্রমণ করা হয়েছে তাকে। কেউ কেউ তো সোশ্যাল মাধ্যমে লিখেছেন, অনুষ্কার প্রসব বেদনা হয়েছে বলেই নাকি কোহলি দ্রুত টেস্ট শেষ করে দেশে ফিরতে চেয়েছিলেন।  

অ্যাডিলেডে প্রথম ইনিংসে লিড পেয়েছিল ভারত। কোহলির ৭৪ রানে ভর করেই স্কোরবোর্ডে ২৪৪ তুলেছিল ভারত। তারপর অজিদের ১৯১ রানে আটকে দেয় ভারত। লিড পায় ৫৩ রানের। শনিবার সকালে হ্যাজেলউড, কামিন্সদের বোলিংয়ের সামনে কোন প্রতিরোধ গড়তে পারেনি ভারত। দেশের টেস্ট ইতিহাসে সর্বনিম্ন ৩৬ রান করেন কোহলিরা।

প্রসঙ্গত প্রথম টেস্টের পরেই দেশে ফিরে আসছেন বিরাট। বিরুষ্কার প্রথম সন্তান জন্মের সময় স্ত্রী'র পাশে থাকবেন বলেই তাঁর এই সিদ্ধান্ত। তা নিয়ে কটাক্ষের মুখে পড়তে হয়। আগেও একাধিকবার ভারতের ব্যর্থতায় 'অপয়া' পর্যন্ত শুনতে হয়েছে অনুষ্কাকে।

বন্ধ করুন