বাংলা নিউজ > ময়দান > Australia vs India: সিডনিতে বাড়ছে করোনা, প্রাইভেট জেটে দ্বিতীয় টেস্ট খেলতে রওনা ওয়ার্নারের
ডেভিড ওয়ার্নার। (ফাইল ছবি, সৌজন্য রয়টার্স)
ডেভিড ওয়ার্নার। (ফাইল ছবি, সৌজন্য রয়টার্স)

Australia vs India: সিডনিতে বাড়ছে করোনা, প্রাইভেট জেটে দ্বিতীয় টেস্ট খেলতে রওনা ওয়ার্নারের

  • শন অ্যাবট আবার ক্যানবেরা পর্যন্ত গিয়েছেন নিজের গাড়িতে।

শুভব্রত মুখার্জি

অ্যাডিলেডে প্রথম দিন রাতের টেস্টে আট উইকেটে জিতে ইতিমধ্যেই চার ম্যাচের টেস্ট সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গিয়েছে অস্ট্রেলিয়া। এই টেস্টে অবশ্য তাদের খেলতে হয়েছে নিয়মিত ওপেনার ডেভিড ওয়ার্নারকে ছাড়াই। চোটের কারণে প্রথম় টেস্টে না খেললেও দ্বিতীয় টেস্টে ওয়ার্নারের অজি দলে ফিরতে পারেন তিনি।

তারইমধ্যে অস্ট্রেলিয়ার বুকে ফের নতুন করে খারাপ হচ্ছে করোনাভাইরাস পরিস্থিতি। সিডনিতে দিন দিন বাড়ছে করোনা। একথা মাথায় রেখে সিরিজের অফিসিয়াল ব্রডকাস্টাররা ইতিমধ্যেই ব্রেট লি-সহ অন্যান্য ধারাভাষ্যকার এবং ব্রডকাস্টিং কর্মীদের বাড়িতে ফেরত পাঠিয়েছেন। অস্ট্রেলিয়ান ওপেনও জানুয়ারি থেকে পিছিয়ে দেওয়া হয়েছে নয়া বছরের ফেব্রুয়ারিতে। এসব দেখে আর কোন ঝুঁকি নিতে চাননি দুই অজি ক্রিকেটার।

পরিবার-পরিজনের কথা মাথায় রেখেই মেলবোর্নের বক্সিং ডে টেস্ট খেলতে প্রাইভেট জেটে করে উড়ে গিয়েছেন ওয়ার্নার। এভাবেই ব্যক্তিগতভাবে গিয়ে তিনি দলের সঙ্গে যোগ দেবেন। অপর অস্ট্রেলিয়ান অর্থাৎ পেসার শন অ্যাবট আবার ক্যানবেরা পর্যন্ত গিয়েছেন নিজের গাড়িতে। তারপর সেখান থেকে তিনি বিমান ধরে মেলবোর্ন পৌঁছে অজি দলের সঙ্গে যোগ দেবেন দ্বিতীয় টেস্ট শুরুর আগেই।

বন্ধ করুন