বাংলা নিউজ > ময়দান > Australia vs India-টেস্ট সিরিজে থাকবেন না বিরাট, বিপুল ক্ষতির মুখে অজি টিভি চ্যানেল
বিরাট ও অনুস্কা (REUTERS)
বিরাট ও অনুস্কা (REUTERS)

Australia vs India-টেস্ট সিরিজে থাকবেন না বিরাট, বিপুল ক্ষতির মুখে অজি টিভি চ্যানেল

  • বিজ্ঞাপনের চড়া রেট মিলবে না কোহলির অনুপস্থিতিতে

এই মুহূর্তে ক্রিকেট দুনিয়ার অন্যতম সুপারস্টার কিং কোহলি। ব্যবসায়িক দিক থেকে তাঁর মূল্যায়ন করতে গেলে তা গগনচুম্বী বললেও ভুল হবে না। 

স্মিথদের বিপক্ষে তিন ফরম্যাটের সিরিজ খেলতে ভারতীয় জাতীয় ক্রিকেট দল ইতিমধ্য়েই সিডনিতে বায়ো বাবলে রয়েছেন । কোহলির সন্তানের পিতা হওয়ার কথা সামনের জানুয়ারিতেই। সেই কারণে কোহলি পুরো সফরজুড়ে দলের সাথে থাকবেন না। এতে বড় অঙ্কের লোকসানের মুখে পড়তে চলেছে অজিভূমে সিরিজের অফিশিয়াল ব্রডকাস্টার চ্যানেল সেভেন।

সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে কোহলি চার ম্যাচের টেস্ট সিরিজের একটি ম্যাচ খেলেই ফিরবেন দেশে। তার আগে খেলবেন তিনটি করে ওয়ানডে ও টি-২০ ম্যাচের দুই সিরিজ।কোহলি যে তিনটি টেস্টে খেলবেন না, সেই জন্য় বিরাট আর্থিক ক্ষতির মুখে পড়ছে চ্যানেল সেভেনকে।

চ্যানেলটি বিনামূল্যে অন এয়ারে খেলা সম্প্রচার করে। কোহলিকে কেন্দ্র করে ইতিমধ্যেই বিজ্ঞাপনও সাজিয়েছে তারা। ফলে শেষবেলায় কোহলির অনুপস্থিতিতে মাথায় হাত তাদের। সিরিজের বিজ্ঞাপনদাতাদের অনেকেই এখন নিমরাজি বিজ্ঞাপন দিতে।অনেকেই বিজ্ঞাপনের জন্য আগে যে টাকা ধার্য করেছিলেন সেই বাজেট কমিয়ে ফেলছেন। ফলে শিরে সংক্রান্তি অবস্থা চ্যানেল সেভেনের।

 

বন্ধ করুন