বাংলা নিউজ > ময়দান > Australia vs India- ধোনির অভাব বুঝতে পারছে ভারত-হোল্ডিং

Australia vs India- ধোনির অভাব বুঝতে পারছে ভারত-হোল্ডিং

মহেন্দ্র সিং ধোনি (Action Images via Reuters)

ফিনিশার নেই ভারতের কাছে, মনে করছেন কিংবদন্তী ক্রিকেটার। 

রেকর্ডের বিচারে ভারতের সর্বকালের সেরা অধিনায়ক ছিলেন মহেন্দ্র সিং ধোনি। ২০২০ সালের ১৫ ই আগস্ট ভারতের স্বাধীনতা দিবসের দিন বিশ্ব ক্রিকেটের আন্তর্জাতিক মঞ্চকে অলবিদা জানান তিনি। ভারতের ব্যাটিং লাইন আপ বিশ্বের অন্যতম সেরা ব্যাটিং লাইন-আপ। কিন্তু সমৃদ্ধ ব্যাটিং লাইন-আপে একজন প্রপার ফিনিশার ছিলেন ধোনি।তাঁর অবসরে ভারত সেই ফিনিশারের অভাব বোধ করবে বলে মনে করছেন মাইকেল হোল্ডিং।

প্রতিপক্ষের দেওয়া লক্ষ্য যত কঠিন হোক না কেন ধোনি ঠান্ডা মাথায় সেই লক্ষ্যমাত্রা তাড়া করতেন। অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম ওয়ানডেতে ৩৭৫ রান তাড়া করতে নেমে ভারতের ব্যাটিং দেখে হোল্ডিংয়ের মনে হয়েছে তিনি মিস করেছেন ধোনিকে।

নিজের ইউটিউব চ্যানেলে ক্যারিবিয়ান পেসার বলেন, 'ভারতের জন্য রান তাড়া করা সবসময়ই কঠিন ছিল। একটি তারা সমস্যায় পড়বে তা হলো মহেন্দ্র সিং ধোনির অভাব। ভারতের ব্যাটিং অর্ডারের অর্ধেক আউট হলে ধোনি ক্রিজে আসত এবং সাধারণত সে রান তাড়ার ক্ষেত্রে নিয়ন্ত্রণ নিজের হাতে নিত। যখন ধোনি দলে ছিল তখন ভারত খুব ভালো রান তাড়া করত।' ধোনির অভাব যে কেউ পূর্ণ করতে পারবেন না, সেটা বলেও দিয়েছেন বর্তমান উইকেটকিপার ও ব্যাটসম্যান কেএল রাহুল। 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

কেন সন্দেশখালিতে যাননি? জানালেন নুসরত 'মীরার সঙ্গে ঝগড়া হলে ১৫ দিন কথা বন্ধ থাকে'! শাহিদের মুখে এমন কথায় অবাক কিয়ারা দার্জিলিং হিলস বিশ্ববিদ্যালয় কি বন্ধ হয়ে যাবে?‌ পাহাড়ে উঠেছে প্রবল রাজনৈতিক তরজা DRS সফল হতেই লাফিয়ে উঠলেন অশ্বিন, রুটকে ফেরাতেই স্বস্তি ভারতের তৃণমূল জমানায় সন্দেশখালিই গলার কাঁটা, জ্যোতিপ্রিয় কতটা জড়িয়ে?‌ প্রশ্নে সংগঠন ২ মার্চ অবধি ভাগ্যবান থাকবে ৩ রাশি, শুক্রর কৃপায় প্রেমজীবনে আসবে সুখ, বাড়বে বৈভব BJPকে আটকাতে সন্দেশখালিতে রাজনৈতিক ১৪৪ ধারা জারি হয়েছে: সুকান্ত বেলিবাম্প নিয়ে মারামারি! আর্টিকেল ৩৭০ শনিবার ব্যবসা করে ৭.৫ কোটির, ২ দিনের আয় কত 'জিম্বাবর' বলে বিদ্রুপ, দর্শকদের জলের বোতল ছুঁড়ে মারতে গেলেন বাবর আজম- ভিডিয়ো আপত্তি তুলে নিয়েছে কেন্দ্র, ফের চালু বিশেষভাবে সক্ষমদের জন্য রাজ্যের পোর্টাল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.