বাংলা নিউজ > ময়দান > Australia vs India: ভারতীয় বোর্ডের মনে হয়, সবার উপরে শক্তি খাটানোর জোর আছে : সাইমন্ডস
অ্যান্ড্রু সাইমন্ডস। (ফাইল ছবি, সৌজন্য রয়টার্স)
অ্যান্ড্রু সাইমন্ডস। (ফাইল ছবি, সৌজন্য রয়টার্স)

Australia vs India: ভারতীয় বোর্ডের মনে হয়, সবার উপরে শক্তি খাটানোর জোর আছে : সাইমন্ডস

  • ভারতের দিকে কটাক্ষ ছুড়ে দিলেন প্রাক্তন অজি ক্রিকেটার।

শুভব্রত মুখার্জি

সারা বিশ্বেই করোনাভাইরাস এখনও মাথাব্যথার কারণ। সিডনিতে ভারত এবং অস্ট্রেলিয়ার তৃতীয় টেস্ট শুরু হওয়ার আগে করোনার কারণে চারদিকে একটা সুরক্ষার বলয় তৈরি করা হয়েছে ক্রিকেটারদের জন্য‌। মেলবোর্নে ভারতীয় পাঁচ ক্রিকেটারের বিরুদ্ধে অভিযোগ উঠেছিল যে তাঁরা রেস্তোরাঁয় গিয়ে বায়ো-বাবলের সুরক্ষা ভেঙেছেন। তবে তাঁদের করোনা পরীক্ষা করা হয়েছে। রিপোর্ট নেগেটিভ আসার পরেই তাঁরা মেলবোর্ন থেকে সিডনিগামী বিমানে উঠেছেন।

মেলবোর্ন টেস্ট শেষ হওয়ার পরে পৃথ্বী শ, শুভমন গিল, ঋষভ পন্ত, রোহিত শর্মা এবং নভদীপ সাইনির বিরুদ্ধে অভিযোগ অধ্যায়ের পরেই অজি মিডিয়ার একাংশ রটিয়ে দেয় ভারতীয়রা নাকি কুইন্সল্যান্ডের কড়া আইসোলেশনের নিয়ম মেনে গাব্বাতে চতুর্থ টেস্ট খেলতে রাজি নন। যদিও সেই রিপোর্ট উড়িয়ে দিয়েছে ভারত এবং অস্ট্রেলিয়ার বোর্ড।

এবার ভারতের দিকে কটাক্ষ ছুড়ে দিতে পিছপা হলেন না প্রাক্তন বিশ্বকাপজয়ী অজি তারকা অলরাউন্ডার অ্যান্ড্রু সাইমন্ডস। তিনি বলেন, 'আমাদের কি কখনও ভারতীয় ক্রিকেট দলের (বিসিসিআই) সঙ্গে কোনও চুক্তি হয়েছে! তাদের মনে হয়, সবার উপরে শক্তি খাটানোর মত জোর রয়েছে। তবে দিনের শেষে কুইন্সল্যান্ডের সরকার ওদের যেটা অনুমতি দেবে সেটাই ওরা করতে পারবে।'

বন্ধ করুন