বাংলা নিউজ > ময়দান > Australia va India: শাপে বর হয়েছে, স্মিথের পিঠের ব্যথা প্রসঙ্গে জানালেন অজি অধিনায়ক
টিম পেইন ও স্টিভ স্মিথ। ছবি- রয়টার্স।
টিম পেইন ও স্টিভ স্মিথ। ছবি- রয়টার্স।

Australia va India: শাপে বর হয়েছে, স্মিথের পিঠের ব্যথা প্রসঙ্গে জানালেন অজি অধিনায়ক

  • দলের সেরা তারকা কি নামতে পারবেন প্রথম টেস্টে? আপডেট দিলেন টিম পেইন।

চোটের জন্য ওয়ার্নার-পুকোভস্কি ছিটকে গিয়েছেন অ্যাডিলেড টেস্ট থেকে। দলে চোট-আঘাত সমস্যা রয়েছে আরও কয়েকজনের। এই অবস্থায় প্রথম টেস্ট শুরুর মাত্র একদিন আগে স্টিভ স্মিথকে নেটে ব্যাট করার সময় অস্বস্তিতে দেখায়। অজি শিবিরের তরফে পরে জানানো হয় যে, পিঠের সমস্যার জেরেই মঙ্গলবার মাত্র ১০ মিনিট নেটে কাটিয়ে সাজঘরে ফেরেন স্মিথ।

স্বাভাবিকভাবেই ক্রিকেটপ্রেমীরা উত্সুক হয়ে ওঠেন স্মিথ আদৌ ডে-নাইট টেস্টে মাঠে নামতে পারবেন কিনা, সে বিষয়ে জানার জন্য। অজি দলনায়ক টিম পেইন স্মিথকে নিয়ে আপডেট দিলেন অ্যাডিলেড টেস্ট শুরুর আগের দিন। নির্ধারিত সময়ে স্মিথের সুস্থ হয়ে ওঠার বিষয়ে আশাবাদী শোনায় পেইনকে। বরং অস্ট্রলিয়া ক্যাপ্টেন চোটের জন্য স্মিথের নেটে ব্যাট করতে না পারাকে 'শাপে বর' হিসেবে বর্ণনা করেন।

পেইন বলেন, ‘আগেও বেশ কয়েকবার স্টিভের পিঠে সমস্যা দেখা দিয়েছিল। তবে নেটে যতটুকু ব্যাট করা প্রয়োজন, সেটা ও করেছে। ওর প্রস্তুতি খুবই ভালো হয়েছে। গত সপ্তাহে আমরা অ্যাডিলেডে পৌঁছনোর পর থেকে স্মিথ নেটে পর্যাপ্ত সময় কাটিয়েছে। সুতরাং, ম্যাচের আগে একদিনের বিশ্রাম ওর জন্য শাপে বর হয়ে দেখা দিতে পারে।’

পেইন জানান, স্মিথ নেট থেকে নিজেকে দূরে সরিয়ে নেন সতর্কতামূলক ব্যবস্থা হিসেবেই। যদিও বুধবারই পুনরায় নেটে ব্যাট করতে দেখা যায় স্টিভকে। অজি অধিনায়ক এটাও স্পষ্ট করে দেন যে, ক্যামেরন গ্রিন পুরোপুরি ফিট এবং টেস্ট অভিষেকের জন্য তৈরি।

বন্ধ করুন