বাংলা নিউজ > ময়দান > Australia vs India- ফিট থাকলে অ্যাডিলেডে অভিষেক হবে ক্যামেরন গ্রিনের, বললেন ল্যাঙ্গার
ক্যামেরন গ্রিন
ক্যামেরন গ্রিন

Australia vs India- ফিট থাকলে অ্যাডিলেডে অভিষেক হবে ক্যামেরন গ্রিনের, বললেন ল্যাঙ্গার

  • প্রস্তুতি ম্যাচ খেলার সময় মাথায় চোট পান গ্রিন। 

অস্ট্রেলিয়ার ক্রিকেটে এই মুহূর্তে সবচেয়ে বেশি কথা তাঁকে নিয়ে। একটি টেস্টও খেলেননি কিন্তু ক্যামেরন গ্রিন যে ভবিষ্যতের সুপারস্টার হতে যাচ্ছেন, সেই নিয়ে একমত বিশেষজ্ঞরা। তাই স্বভাবতই তাঁকে দলে নিতে মরিয়া অজিরা। তাই গ্রিন যদি সুস্থ থাকেন, তিনি প্রথম টেস্ট খেলবেন বলে জানালেন অস্ট্রেলিয়ার কোচ জাস্টিন ল্যাঙ্গার। 

আগামী ১৭ তারিখ থেকে অ্যাডিলেডে শুরু গোলাপি টেস্ট। তার আগে চোট আঘাতের সমস্যায় জর্জরিত অজিরা। চোট পেয়েছেন গ্রিনও। প্রস্তুতি ম্যাচে বোলিং করার সময় জসপ্রীত বুমরাহর স্ট্রেট ড্রাইভ সজোরে তাঁর মাথায় এসে লাগে। তারপর আর সেই ম্যাচে খেলেননি গ্রিন। তবে অস্ট্রেলিয়া দলের সঙ্গে তিনি দুইদিন অনুশীলন করবেন। তাঁর শারীরিক পরীক্ষাও হবে এটা দেখার জন্য যে মাথার চোটের কোনও প্রভাব আর আছে না কি। 

জাস্টিন ল্যাঙ্গার বলেন যে মেডিক্যাল টেস্টে পাস করলে গ্রিন অবশ্যই খেলবেন। তবে তাঁরা কনকাশন প্রোটোকল মেনে চলবেন বলে জানান অজি কোচ। যদি ট্রেনিংয়ের সময় তরুণ ক্রিকেটার শারীরিক ভাবে সুস্থ বোধ করেন, তাহলে তার খেলতে কোনও বাধা নেই বলে জানান প্রাক্তন ওপেনার। তাঁর মতে, গ্রিনের অভিষেক হলে সেটা খুবই ভালো হবে অস্ট্রেলিয়ার ক্রিকেটের জন্য। 

তবে ওপেনার ঠিক করতে গিয়ে যে তাদের ঘুম ছুটে যাচ্ছে, সেটা স্বীকার করে নেন জাস্টিন ল্যাঙ্গার। চোটের জন্য ডেভিড ওয়ার্নার ও উইল পুকোভস্কি প্রথম টেস্টে নেই। অন্যদিকে খুব খারাপ ফর্মে জো বার্নস। তবে বার্নস যে এখনও খেলতে পারেন, সেই ইঙ্গিত দিয়েছেন তিনি। 

তবে মার্নাস ল্যাবুশেনকে যে তারা তিনেই রাখতে চান সেই কথা স্পষ্ট করে দিয়েছেন অজি কোচ। বরং ম্যাথু ওয়েডকে মেকশিফট ওপেনার করার বিষয় ভাবনা চিন্তা করছেন তাঁরা। ল্যাঙ্গারের মতে ওয়েডের পায়ের কাজ ভালো, ওয়ার্নারের মতো কাউন্টার অ্যাটাক করতে পারে, ওর মধ্যে ওপেনিং করার মতো খেলা আছে। তবে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত নেয়নি অস্ট্রেলিয়া দল। 

বন্ধ করুন