বাংলা নিউজ > ময়দান > Australia vs India: 'চার মাস ছেলেকে দেখিনি', সিরিজের সেরা হয়ে বললেন ‘বাবা’ হার্দিক
হার্দিক পান্ডিয়া। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
হার্দিক পান্ডিয়া। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)

Australia vs India: 'চার মাস ছেলেকে দেখিনি', সিরিজের সেরা হয়ে বললেন ‘বাবা’ হার্দিক

  • করোনাভাইরাস প্রকোপ, বায়ো-বাবল, কোয়ারেন্টাইন নিয়মের বাধায় চার মাস সামনে থেকে দেখেননি ছেলেকে।

ছেলের জন্মের কয়েকদিন পরই আইপিএল খেলতে পাড়ি দিয়েছিলেন সংযুক্ত আরব আমিরশাহিতে। সেখান থেকে সোজা উড়ে গিয়েছিলেন অস্ট্রেলিয়া। করোনাভাইরাস প্রকোপ, বায়ো-বাবল, কোয়ারেন্টাইন নিয়মের বাধায় চার মাস সামনে থেকে দেখেননি ছেলেকে। অবশেষে পরিবারের সঙ্গে কিছুটা সময় কাটাতে চান হার্দিক পান্ডিয়া। 

গত ৩০ জুলাই বাবা হয়েছেন। কয়েকদিন ছেলের সঙ্গে কাটিয়েই মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে খেলতে উড়ে গিয়েছিলেন। তখন ভরসা বলতে ছিল, ভিডিয়ো কল। তারইমধ্যে এবারের আইপিএলে ভালো ছন্দে ছিলেন তারকা অলরাউন্ডার। তবে অস্ট্রেলিয়ায় যেন নিজেকে অন্য উচ্চতায় তুলে নিয়ে যান। ৯০ রান দিয়ে একদিনের ম্যাচের সিরিজ শুরু করেছিলেন। তৃতীয় ম্যাচে তাঁর অপরাজিত ৯২ রানের সৌজন্য হোয়াইট-ওয়াশের হাতে থেকে রক্ষা পেয়েছিল ভারত। 

টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচেও তাঁর ২২ বলে অপরাজিত ৪২ রানের সৌজন্যে কার্যত হারা ম্যাচে জিতেছিল বিরাট কোহলি বাহিনী। সবমিলিয়ে সংক্ষিপ্ত ক্রিকেটের ছ'ম্যাচে ২৮৮ রান করেছেন হার্দিক। তিনটি টি-টোয়েন্টি ম্যাচে ৭৮ রান করেছেন। বিশেষত মহেন্দ্র সিং ধোনির শূন্যস্থানে নিজেকে ‘ফিনিশার’ হিসেবে তুলে ধরেছেন। স্বভাবতই টি-টোয়েন্টি সিরিজের সেরা হয়েছেন তিনি।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে হার্দিক বলেন, ‘আমি অত্যন্ত সন্তুষ্ট এবং ম্যাচের সেরার পুরস্কার পেয়ে আমি খুশি। তবে এটা দলগত চেষ্টা।’ সিরিজের সেরা হওয়ার পাশাপাশি চার মাস পর ছেলের সঙ্গে দেখা করতে অত্যন্ত উদগ্রীব হার্দিক। তা তাঁর গলাতেও ধরা পড়ে।  হার্দিক বলেন, ‘আমার সন্তানকে চার মাস দেখিনি। তাই আমি পরিবারের সঙ্গে কিছুটা সময় কাটাতে পারি।’

বন্ধ করুন