বাংলা নিউজ > ময়দান > Australia vs India: উমেশ যাদবের চোট নিয়ে আপডেট দিল BCCI
চোট পেয়ে মাঠ ছাড়ছেন উমেশ যাদব। ছবি- টুইটার।
চোট পেয়ে মাঠ ছাড়ছেন উমেশ যাদব। ছবি- টুইটার।

Australia vs India: উমেশ যাদবের চোট নিয়ে আপডেট দিল BCCI

  • দ্বিতীয় ইনিংসে বল করার সময় চোট পেয়ে মাঠ ছাড়েন টিম ইন্ডিয়ার তারকা পেসার।

বিরাট কোহলি দেশে ফিরেছেন। হাত ভেঙে টেস্ট সিরিজ থেকে ছিটকে গিয়েছেন মহম্মদ শামি। ইশান্ত শর্মা দলের সঙ্গে অস্ট্রেলিয়ায় উড়ে যেতেই পারেননি। এই অবস্থায় মেলবোর্ন টেস্টে উমেশ যাদবের চোট ঘোর দুশ্চিন্তায় ফেলে দিয়েছে ভারতীয় দলকে।

মেলবোর্নে চালকের আসনে থাকলেও ইশান্ত-শামির অনুপস্থিতিতে সিরিজের বাকি দু'টি টেস্টে উমেশ যাদবকে টিম ইন্ডিয়ার কতটা প্রয়োজন, সেটা আলাদা করে বলে দেওয়ার প্রয়োজন হয় না।

যদিও উমেশের চোট কতটা গুরুতর, সে সম্পর্কে এখনই নিশ্চিত কিছু জানা যায়নি। বিসিসিআইয়ের তরফে বিজ্ঞপ্তি জারি করে তারকা পেসারের চোট নিয়ে আপডেট দেওয়া হয়েছে। জানানো হয়েছে যে, তাঁকে তড়িঘড়ি স্ক্যান করতে নিয়ে যাওয়া হচ্ছে। বিজ্ঞপ্তিতেই স্পষ্ট যে, এক্ষেত্রে কোনওরকম কালবিলম্ব করতে রাজি নয় টিম ম্যানেজমেন্ট।

বোর্ডের তরফে টুইটারে জানানো হয়, ‘নিজের চতুর্থ ওভারে বল করার সময় উমেশ যাদব কাফ মাশলে ব্যথার কথা জানায়। বিসিসিআইয়ের মেডিক্যাল টিম চোটের গুরত্ব খতিয়ে দেখছে। ওকে স্ক্যান করানোর জন্য নিয়ে যাওয়া হচ্ছে।’

উল্লেখ্য, দ্বিতীয় ইনিংসের অষ্টম ওভারে ৩টি বল করেই সরে দাঁড়ান উমেশ যাদব। সিরাজ সম্পূর্ণ করেন ওভার। বাঁ-পায়ের কাফ মাশলে সমস্যা দেখা দেয় তারকা পেসারের। উমেশ তড়িঘড়ি ফিজিওকে ডেকে নেন এবং তাঁর সঙ্গেই মাঠ ছাড়েন।

বন্ধ করুন