বাংলা নিউজ > ময়দান > নটরাজনের 'ম্যান অফ দ্য ম্যাচ' হওয়া উচিত ছিল, ভারতকে সিরিজ জিতিয়ে দাবি পান্ডিয়ার
নটরাজনকে অভিনন্দন ক্যাপ্টেন ও সতীর্থদের। ছবি- টুইটার।
নটরাজনকে অভিনন্দন ক্যাপ্টেন ও সতীর্থদের। ছবি- টুইটার।

নটরাজনের 'ম্যান অফ দ্য ম্যাচ' হওয়া উচিত ছিল, ভারতকে সিরিজ জিতিয়ে দাবি পান্ডিয়ার

  • তরুণ পেসারের কেন ম্যাচের সেরা হওয়া উচিত ছিল, কারণ জানালেন হার্দিক।

সিডনিতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধ ২২ বলে ৪২ রানের ম্যাচ জেতানো ইনিংস খেলেন হার্দিক পান্ডিয়া। শেষ ওভারের জোড়া ছক্কায় টিম ইন্ডিয়াকে টি-২০ সিরিজ জেতাতে গুরুত্বপূর্ণ ভূমিকা নেন তিনি। স্বাভাবিকভাবেই ম্যাচের সেরা ক্রিকেটারের স্বীকৃতিও মেলে পান্ডিয়ার। তবে হার্দিক নিজে মনে করছেন যে, একা তাঁর নয়, ভারতের ম্যাচ জয়ের পিছনে বড়সড় অবদান রয়েছে টি নটরাজনের। তাই ম্যাচের সেরার পুরস্কার পাওয়া উচিত ছিল নবাগত পেসারের।

নিজের মতামতের স্বপক্ষে যুক্তিও দিয়েছেন পান্ডিয়া। কেন নটরাজনের ম্যান অফ দ্য ম্যাচ হওয়া উচিত ছিল, পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সেটাও জানান তিনি।

আসলে পান্ডিয়ার দাবি, নটরাজনের কৃপণ বোলিংয়ের জন্যই প্রত্যাশার থেকেও অন্তত ১০ রান কম তাড়া করতে হয়েছে তাঁদের। ভারত নিশ্চিত ছিল যে, সিডনির ছোট বাউন্ডারির জন্য তাদের অবধারিতভাবে বড় রানের লক্ষ্যমাত্রা তাড়া করতে হবে।

হার্দিক বলেন, ‘আমি ভেবেছিলাম, নটরাজনের ম্যান অফ দ্য ম্যাচ হবে। আমাদের টার্গেট যা হতে পারত, তার তুলনায় ১০ রান কম তাড়া করতে হয়েছে ওর জন্যই।’

টি নটরাজনের ক্যানবেরায় টি-২০ অভিষেক হয়। কেরিয়ারের প্রথম ম্যাচেই তিনি ৩ উইকেট নেন। সিডনিতে কেরিয়ারের দ্বিতীয় ম্যাচে বল করতে নেমে ৪ ওভারে মাত্র ২০ রানের বিনিময়ে ২ উইকেট দখল করেন তিনি।

বন্ধ করুন