বাংলা নিউজ > ময়দান > এনসিএতে জোরকদমে অনুশীলন ইশান্তের,টেস্টের আগে ফিট হওয়ার মরিয়া লড়াই

মাত্র একটি ম্যাচ এই আইপিএলের মরসুমে দিল্লির হয়ে খেলেই চোটের জন্য দেশে ফিরে আসতে বাধ্য হন দীর্ঘকায় ভারতীয় পেসার ইশান্ত শর্মা। তারপর থেকে ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে রাহুল দ্রাবিড় এর তত্ত্বাবধানে এবং মামব্রের নজরদারিতে রিহ্যাব চলছে তাঁর। অস্ট্রেলিয়ার মাটিতে ইশান্তের বল হাতে পারফরম্যান্স খুব ভাল। যথেষ্ট অভিজ্ঞতা রয়েছে সেদেশের মাটিতে খেলার। ফলে তাঁকে প্রথম একাদশে পেতে মরিয়া লড়াই চালাচ্ছে ভারতীয় বোর্ড কর্তারা।

এর মাঝেই এল সুখবর। সূত্রের খবর, পুরোপুরি ফিট হবার পথে ইশান্ত শর্মা। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজের আগেই ফিট হয়ে যাবেন ইশান্ত শর্মা এমনটা আগেই আশা করেছিলেন বিসিসিআইয়ের প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়। এবার বলা যায় তার আশাতেই সিলমোহর পড়ে ইশান্ত শর্মা রওনা দিতে পারেন অস্ট্রেলিয়ায়।

বেঙ্গালুরুর এনসিতে দুটি স্পেলে প্রায় দু'ঘণ্টা বোলিং করেছেন ইশান্ত।অনূর্ধ্ব-১৯ ভারতীয় দলের কোচ পরশ মামব্রের তত্ত্বাবধানে বেঙ্গালুরুর এনসিএতে দু'ঘণ্টাতে দুটি স্পেলে বোলিং করেন ইশান্ত শর্মা।আইপিএলের মাঝে তাঁর তল পেটের পেশিতে টান ধরেছিল। ইশান্তের যখন বোলিং করছিলেন তখন সেখানে উপস্থিত ছিলেন জাতীয় নির্বাচক প্রধান সুনীল জোশী এবং এনসিএ প্রধান রাহুল দ্রাবিড়। সুনীল জোশীর সঙ্গে দীর্ঘক্ষণ কথা বলেন ইশান্ত।

বন্ধ করুন