বাংলা নিউজ > ময়দান > Australia vs India: জাদেজা ও পান্ডিয়াকে জাতীয় দলের সম্পদ বললেন সৌরভ
সৌরভ গঙ্গোপাধ্যায় (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
সৌরভ গঙ্গোপাধ্যায় (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)

Australia vs India: জাদেজা ও পান্ডিয়াকে জাতীয় দলের সম্পদ বললেন সৌরভ

  • ক্যানবেরায় অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজের তৃতীয় ওয়ান ডে ম্যাচে টিম ইন্ডিয়াকে জয়ের মঞ্চে বসিয়ে দেন জাদেজা ও পান্ডিয়া।

সঞ্জয় মঞ্জরেকরের মতো প্রাক্তন তারকার রবীন্দ্র জাদেজা ও হার্দিক পান্ডিয়াকে সীমিত ওভারের ক্রিকেটের উপযোগী মনে না হতে পারে, বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় দুই ভারতীয় অল-রাউন্ডারকে জাতীয় দলের সম্পদ হিসেবে বর্ণনা করলেন।

সোশ্যাল মিডিয়ায় অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজের তৃতীয় ওয়ান ডে ম্যাচে ভারতের জয়ের প্রশংসা করেন মহারাজ। সেই সঙ্গে তিনি আশা প্রকাশ করেন যে, এই জয়ের ফলে দীর্ঘ সিরিজে ছবিটা বদলে যেতে পারে।

ওয়ান ডে সিরিজে জাদেজা ও পান্ডিয়ার পারফর্ম্যান্স দেখার পর সৌরভ জানান, দুই তারকা দীর্ঘমেয়াদী ভিত্তিতে ভারতীয় দলের সম্পদে পরিণত হতে পারেন।

সৌরভ টুইট করেন, ‘সিরিজ হারা সত্ত্বেও ভারতের এটা দারুণ জয়। যেহেতু এটা লম্বা সফর, আশা করছি এই জয় ছবিটা বদলে দেবে। কঠিন জায়গায় ব্যাট করেও জাদেজা ও পান্ডিয়া দীর্ঘ সময়ের জন্য এই দলের বড় সম্পদে পরিণত হতে পারে।’

অস্ট্রেলিয়া সফরে তিন ম্যাচের ওয়ান ডে সিরিজ ১-২ ব্যবধানে পরাজিত হয়েছে টিম ইন্ডিয়া। এবার তিন ম্যাচের টি-২০ সিরিজে মাঠে নামত চলেছেন বিরাট কোহলিরা। তার পরেই অজিদের বিরুদ্ধে ৪ ম্যাচের টেস্ট সিরিজ খেলতে নামবে ভারত। 

বন্ধ করুন